Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শান্তিপুর গ্রাম পঞ্চায়েতের তৃনমূল উপপ্রধানের নামে দূর্নীতির তালিকা দিয়ে লিফলেট। এলাকা জুড়ে চাঞ্চল্য।।

পূর্ব মেদিনীপুর জেলার প্রবেশদ্বার মেছেদার শান্তিপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েত কয়েক মাস ধরে শিরোনামে। দূর্নীতির অভিযোগে শান্তিপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সেক সেলিম আলিকে রাজ্য তৃনমূল কংগ্রেস পদত্যাগ করার নির্দেশ দেয়। সেই…



পূর্ব মেদিনীপুর জেলার প্রবেশদ্বার মেছেদার শান্তিপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েত কয়েক মাস ধরে শিরোনামে। দূর্নীতির অভিযোগে শান্তিপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সেক সেলিম আলিকে রাজ্য তৃনমূল কংগ্রেস পদত্যাগ করার নির্দেশ দেয়। সেই নির্দেশ অনুযায়ী প্রধান পদত্যাগ করেন। তার পরের দিন কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের পাথর মামলায় প্রাক্তন প্রধান সেলিম আলি ও শুভেন্দু অধিকারী ঘনিষ্ট দিবাকর জানাকে গ্রেফতার করে। প্রাক্তন প্রধান এখনো তমলুক সংশোধনাগারে বিচারাধীন বন্দি। 


সেই সময় কয়েক দিন শান্তিপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায় বেশ কিছুদিন এলাকা ছাড়া হয়ে ছিলেন। কিন্তু শনিবার সকাল থেকে মেছেদা শহর ও শান্তিপুর গ্রামের বহু জায়গায় উপপ্রধানের ছবি তার বাড়ির ছবি দিয়ে লিফলেট পড়ে থাকতে দেখা যায়। যা নিয়ে এলকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 লিফলেটে লেখা আছে ১০০ দিনের কাজের দুর্নীতি, আবাস যোজনা দুর্নীতি, বাথরুম বিলির দুর্নীতি, চাকরি দেওয়ার নাম করে কয়েক কোটি টাকার আত্মসাৎ। জনগণের লুঠ করা টাকায় বাড়ি গাড়ি সম্পত্তি কেনা। এছাড়া ও ব্যাংক অ্যাকাউন্ট এ প্রচুর টাকা, গহনা বিভিন্ন একাউন্ট এ রেখেছেন। তার প্রকৃত তদন্ত চেয়ে লিফলেটে লেখা আছে। 

লিফলেট প্রসঙ্গে শান্তিপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের নতুন প্রধান সুজয় মাইতি বলেন লিফলেট সম্বন্ধে তার কোনো মন্তব্য নেই। প্রশাসন তদন্ত করে দেখুক। ও লিফলেট এর বিষয়ে তিনি দলের উচ্চ নেতৃত্বদের জানাবেন।


শান্তিপুর এক নম্বর তৃনমূল অঞ্চলের সভাপতি পঞ্চানন দাস বলেন। লিফলেট সম্পর্কে তিনি দলকে জানাবেন। উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায় তিনি বলেন তার বিরুদ্ধে ওটা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। কেউ বা কারা তাকে বদনাম করার জন্য এই লিফলেট ছড়িয়েছে। সমস্ত কিছুর তদন্ত হোক তিনিও চান।