Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চালু হলো জনা স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের স্মার্ট মার্চেন্ট প্রোগ্রাম

২১ ফেব্রুয়ারি: জনা স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, তার স্মার্ট মার্চেন্ট প্রোগ্রাম (SMP) এর সাফল্য ঘোষণা করেছে, পরীক্ষামূলক ভাবে জুলাই 2022-এ চালু হয়েছিল । প্রোগ্রামটি একটি বিশাল সাফল্য, বর্তমান অ্যাকাউন্টধারীদের অমূল্য সহায়তা এবং…



  ২১ ফেব্রুয়ারি: জনা স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক, তার স্মার্ট মার্চেন্ট প্রোগ্রাম (SMP) এর সাফল্য ঘোষণা করেছে, পরীক্ষামূলক ভাবে জুলাই 2022-এ চালু হয়েছিল । প্রোগ্রামটি একটি বিশাল সাফল্য, বর্তমান অ্যাকাউন্টধারীদের অমূল্য সহায়তা এবং সংস্থান প্রদান করে, তাদের ব্যবসায়িক কার্যক্রমকে স্ট্রিমলাইন করতে এবং পেমেন্ট খরচ সঞ্চয় করার ক্ষমতা প্রদান করে।  


 প্রোগ্রামটি প্রথম বছরের জন্য মওকুফ করা AQB চার্জ, বিনামূল্যে POS ইনস্টলেশন এবং পরিপূরক RuPay সিলেক্ট এবং প্রতি ত্রৈমাসিকে ন্যূনতম দুটি ঘরোয়া লাউঞ্জে অ্যাক্সেস সহ প্ল্যাটিনাম ডেবিট কার্ড সহ বিভিন্ন সুবিধা প্রদান করে। জন এসএফবি কারেন্ট অ্যাকাউন্ট শূন্য খরচে উচ্চতর নগদ জমার সীমাও অফার করে। এছাড়াও, জন স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের ওয়েবসাইটের মাধ্যমে মাসিক POS ভাড়া এবং একটি বিনামূল্যে QR কোডের উপর ছাড় রয়েছে৷




 লঞ্চের সময়, শ্রীনিবাস মূর্তি, জনা স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের ব্রাঞ্চ ব্যাঙ্কিং এবং মার্কেটিং-এর প্রধান, বলেন, "আমরা স্মার্ট মার্চেন্ট প্রোগ্রাম চালু করতে পেরে রোমাঞ্চিত, একটি প্রস্তাব যা খুচরা ব্যবসার একটি বড় অংশকে সক্ষম করে যা আমরা পূরণ করি, পেমেন্ট স্ট্রীমলাইন করতে এবং ব্যাঙ্কিংয়ের খরচ কমাতে। জন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক খুচরা ব্যবসায়ীদের সাথে যৌথভাবে কাজ করতে এবং অত্যাধুনিক ব্যাঙ্কিং পরিষেবা এবং পণ্য অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ। SMP প্রোগ্রামের লক্ষ্য খুচরা ব্যবসায়ীদের প্রায় কোনও খরচ ছাড়াই সুবিধাজনকভাবে ব্যাঙ্কিং পরিচালনা করতে সহায়তা করা।




 এসএমপি প্রোগ্রামটি সমস্ত বর্তমান অ্যাকাউন্ট হোল্ডারদের জন্য উপলব্ধ এবং ছোট এবং মাঝারি আকারের ব্যবসায়ীদের তাদের লেনদেন সহজতর করতে এবং বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করার ক্ষেত্রে বিশেষভাবে সফল হয়েছে। জন স্মল ফাইন্যান্স ব্যাঙ্কের স্মার্ট মার্চেন্ট প্রোগ্রাম হল একটি মূল্যবান সম্পদ খুচরা ব্যবসায়ীদের জন্য যারা তাদের ব্যবসায়িক ক্রিয়াকলাপ বাড়াতে এবং অপ্টিমাইজ করতে চায়।