Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুখবর: লিক প্রুফ স্প্লিট এসি গোদরেজ অ্যাপ্লায়েন্সেস এর

; ২২ ফেব্রুয়ারি: গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, অ্যান্টি-লিক প্রযুক্তি সহ ভারতের প্রথম লিক প্রুফ স্প্লিট এয়ার কন্ডিশনার এনেছে। 'থিংস মেড থটফলি'-এর ব্র্যান্ড দর্শনে সত্য, এই শক্তিশালী শিল্প- প্রথম, অগ্রগামী উদ্ভাবন আজ এসি গ্…



; ২২ ফেব্রুয়ারি: গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, অ্যান্টি-লিক প্রযুক্তি সহ ভারতের প্রথম লিক প্রুফ স্প্লিট এয়ার কন্ডিশনার এনেছে। 'থিংস মেড থটফলি'-এর ব্র্যান্ড দর্শনে সত্য, এই শক্তিশালী শিল্প- প্রথম, অগ্রগামী উদ্ভাবন আজ এসি গ্রাহকদের অনেক সমস্যার সমাধান করার প্রতিশ্রুতি দেয়।


 বাড়ির অভ্যন্তরে একটি এয়ার কন্ডিশনার থেকে জল বের হওয়া একটি সাধারণ সমস্যা যা বেশ কয়েকটি এসি ব্যবহারকারীদের মুখোমুখি হয়। আনুমানিক 85% এসি গ্রাহকরা পণ্যের জীবনে অন্তত একবার এই সমস্যায় ভোগেন এবং ফলস্বরূপ, সমস্যাটি AC-এর মূল উদ্বেগের মধ্যে স্থান করে নেয়।


 গোদরেজ লিক প্রুফ স্প্লিট এসি-তে অন্তর্ভূক্ত সমস্ত-নতুন অ্যান্টি-লিক প্রযুক্তি উপরের সমস্যাগুলির বিরুদ্ধে লড়াই করার জন্য একটি স্থায়ী সমাধান প্রদানের লক্ষ্য রাখে।


 এই উদ্ভাবনী প্রযুক্তি চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, কমল নন্দী, বিজনেস হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট - গোদরেজ অ্যান্ড বয়েসের অংশ, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস বলেছেন, “গোদরেজ অ্যাপ্লায়েন্সে, আমরা অত্যাধুনিক প্রযুক্তির সাথে উদ্ভাবনী সমাধান দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ভোক্তাদের দ্বারা সম্মুখীন কোনো চ্যালেঞ্জ. আমাদের গবেষণা এবং নকশা কেন্দ্রগুলিতে একাধিক পরীক্ষার পর, আমরা অ্যান্টি-লিক প্রযুক্তিকে নিখুঁত করেছি এবং ভারতের প্রথম লিক প্রুফ স্প্লিট AC তৈরি করেছি যা গ্রাহকদের এসি লিক হওয়ার সমস্যা থেকে অত্যন্ত প্রয়োজনীয় ত্রাণের প্রতিশ্রুতি দেয়, যা গ্রাহকদের দীর্ঘদিন ধরে জর্জরিত করেছে। আসন্ন গ্রীষ্মের মৌসুমের জন্য একটি শক্তিশালী পণ্য পোর্টফোলিওর সাথে সংযুক্ত, আমরা গত বছরের তুলনায় এসি বিক্রিতে 2 গুণ বৃদ্ধির আশা করছি।”



 সব্যসাচী গুপ্ত, প্রোডাক্ট গ্রুপ হেড- এয়ার কন্ডিশনার, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস যোগ করেছেন, “আমরা ভারতের প্রথম লিক প্রুফ স্প্লিট এয়ার কন্ডিশনার চালু করতে পেরে আনন্দিত, যার লক্ষ্য জলের ফুটো প্রতিরোধ করা। একটি পাথ ব্রেকিং অফার, এটি গ্রাহকদের জন্য আরও ভাল এবং ঝামেলা-মুক্ত এসি অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয় – আরও স্থায়িত্ব, বাধাহীন কর্মক্ষমতা, নান্দনিকতা, স্বাস্থ্য এবং নিরাপত্তা প্রদান করে। এই অগ্রণী প্রস্তাবের পাশাপাশি, আসন্ন গ্রীষ্মের মরসুমের জন্য, গোদরেজ অ্যাপ্লায়েন্সে 25+ SKU-এর একটি লাইনআপ রয়েছে যাতে বেশ কয়েকটি উন্নত প্রযুক্তি এবং 4 ওয়ে-সুইং, 5-ইন-1 কনভার্টেবল কুলিং, UVCool এবং ন্যানো কোটেড অ্যান্টি-ভাইরাল ফিল্টারেশন প্রযুক্তির মতো বৈশিষ্ট্য রয়েছে। , হেভি ডিউটি ​​কুলিং, হট অ্যান্ড কোল্ড এসি এবং স্মার্ট আইওটি সক্ষম এসি।


 গোদরেজ লিক প্রুফ স্প্লিট এসি 10 বছরের ইনভার্টার কম্প্রেসার ওয়ারেন্টি সহ আসে। এটি শীঘ্রই স্টোর এবং জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্ম জুড়ে 48,900/ -তে পাওয়া যাবে। ভোক্তারাও এতে সহজে আর্থিক সুবিধা পেতে পারেন।