Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিজের ভালোবাসাকে সাজিয়ে তুলুন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর 'পারফেক্ট লাভ' এবং ' লাভ২৩' এ

৯ ফেব্রুয়ারি: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, আপনার ভালোবাসা দিবসকে ‘পারফেক্ট লাভ’ এবং ‘লাভ২৩’-এর মাধ্যমে স্মরণীয় করে রাখতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিয়ারা আদভানির সাথে নতুন প্রচার শুরু করলো। ডিজিটাল ভিডিও ক্যাম্পেইনের মাধ্…



 ৯ ফেব্রুয়ারি: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, আপনার ভালোবাসা দিবসকে ‘পারফেক্ট লাভ’ এবং ‘লাভ২৩’-এর মাধ্যমে স্মরণীয় করে রাখতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিয়ারা আদভানির সাথে নতুন প্রচার শুরু করলো। ডিজিটাল ভিডিও ক্যাম্পেইনের মাধ্যমে, কিয়ারা আদভানি নতুন চালু হওয়া ভ্যালেন্টাইন্স ডে-তে বিশেষ হার্ট-আকৃতির সলিটায়ার হীরার গহনা সংগ্রহের প্রচার করবেন – যা প্রিয়জনদের জন্য একটি নিখুঁত উপহার।



প্রেমের এই মরসুমটিকে আরও স্মরণীয় এবং স্নেহময় করে তুলতে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিশেষ সলিটায়ার ডায়মন্ড জুয়েলারি কালেকশন 'পারফেক্ট লাভ' অ্যান্ড লাভ২৩ এনেছে। লাভ২৩ কালেকশনে রয়েছে বিশেষ হার্ট আকৃতির সলিটায়ার। সুন্দরভাবে ডিজাইন করা হীরার গহনার এই আকর্ষণীয় কালেকশন আপনার প্রিয়জনের প্রতি আরও স্নেহ প্রকাশ করবে। প্রতিটি টুকরোই আধুনিক প্রেমের গল্পকে ক্যাপচার করার জন্য যত্ন সহকারে সাজানো হয়েছে। ভালবাসা প্রকাশ করার জন্য হৃদয় এবং তীর সলিটায়ারের আরেকটি দুর্দান্ত পরিসর যা সত্য, নিঃস্বার্থ এবং খাঁটি প্রেম হিসাবে পরিচিত। দ্য হার্টস এবং অ্যারোস হীরা যথার্থ-কাট এবং এসজিএল ল্যাবস লন্ডন এবং জেমএক্স ইউএসএ দ্বারা প্রত্যয়িত।


এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর মিসেস জয়িতা সেন বলেন, "আমাদের উদ্দেশ্য সর্বদাই আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য সেরাটি নিয়ে আসা। প্রেমের মরসুম উদযাপন করতে, আমরা সেনকো গোল্ড এবং ডায়মন্ডস-এ চমৎকার ডিজাইন করা সলিটায়ার এবং হীরা অফার করছি, যা ক্লাসিক, আধুনিক একটি নিখুঁত ভারসাম্য এবং প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। আমাদের এই ক্যাম্পেইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিয়ারা আদভানি গ্রাহকদের তাদের প্রিয়জনের জন্য নিখুঁত উপহার খুঁজে পেতে সাহায্য করবে।”


এই উপলক্ষে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার গহনা কালেকশনে দারুন অফার অফার ঘোষণা করলো। দেশের ১৩০ টিরও বেশি স্টোর জুড়ে এবং অনলাইনে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিশেষ অফার পাওয়া যাচ্ছে। এছাড়াও গ্রাহকরা মাসিক ক্রয় স্কিমের মাধ্যমেও গয়না কিনতে পারেন।


রয়েছে আকর্ষণীয় ছাড়: 


সোনার গয়নার মেকিং চার্জের ওপর ১৫% পর্যন্ত ছাড় , হীরের গয়নার মেকিং চার্জের ওপর ১০০% পর্যন্ত ছাড় , পলকি গয়নার মেকিং চার্জের উপর ২০% পর্যন্ত ছাড় , প্লাটিনাম গয়নার মেকিং চার্জের উপর ৩০% পর্যন্ত ছাড়, সিলভার এবং গসিপ গয়নার গ্রস ভ্যালুর ওপর ১৫% পর্যন্ত ছাড় , সমস্ত গ্রহরত্নের মেকিং চার্জের উপর ১০% ছাড়।