Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মাল্টি-টেক্সচারাল চকোলেটি ট্রিট সহ চকলেট কোটেড-ওয়েফারের বাজারে আনল Hershey

৯ ফেব্রুয়ারি: Hershey India Pvt Ltd , HERSHEYS Choco Tubes-এর লঞ্চ ভারতে 2000 কোটি কোটেড-ওয়েফার বিস্কুট চকোলেট সেগমেন্টে প্রবেশ করেছে। অভিনব, মান-ভিত্তিক ট্রিটগুলির ক্রমবর্ধমান প্রয়োজন মেটাতে লক্ষ্য করে, লঞ্চটি 20টাকার সা…



৯ ফেব্রুয়ারি: Hershey India Pvt Ltd , HERSHEYS Choco Tubes-এর লঞ্চ ভারতে 2000 কোটি কোটেড-ওয়েফার বিস্কুট চকোলেট সেগমেন্টে প্রবেশ করেছে। অভিনব, মান-ভিত্তিক ট্রিটগুলির ক্রমবর্ধমান প্রয়োজন মেটাতে লক্ষ্য করে, লঞ্চটি 20টাকার সাশ্রয়ী মূল্যের পয়েন্টে যে কোনও সময়-যে কোনও জায়গায় শেয়ারযোগ্য অফার সহ গ্রাহকদের কাছে আবেদন করবে।


 HARSHEY'S Choco Tubes হল একটি চকোলেটি ট্রিট যা প্রতিটি কামড়ে চারটি সুস্বাদু স্তর প্রদান করে! এটির অনন্য ক্রঞ্চি ওয়েফার-টিউব রয়েছে যা ভিতরে গলানো-আপনার-মুখে হার্শির চকোলাটির স্বাদে ভরা, চকলেট ক্রেমের একটি উদার স্তর এবং বাইরের দিকে আশ্চর্যজনক ক্রঞ্চি অন্তর্ভুক্তি রয়েছে। ভাঙ্গা, ভাগ এবং স্বাদ একটি দীর্ঘ ওয়েফার-ভিত্তিক টিউব সঙ্গে; লঞ্চটি আপনার পরিবার বা বন্ধুদের সাথে ভাগ করে নেওয়ার জন্য যে কোনও সময় একটি নিখুঁত ট্রিট দেয়। HERSHEYS Choco Tubes দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে ক্রিমি মিল্ক এবং কুকিজ 'এন' ক্রিম। দুটিই 25গ্রামের জন্য 20 টাকায় পাওয়া যাচ্ছে। এই লঞ্চের মাধ্যমে, ব্র্যান্ডের লক্ষ্য তার অনন্য পোর্টফোলিও প্রসারিত করা যা গ্রাহকদের একত্রিত হওয়ার মুহূর্তগুলিতে লিপ্ত হতে সক্ষম করে।


 তিন বছরেরও কম সময়ের মধ্যে, হার্শে ইন্ডিয়া প্রিমিয়াম চকোলেট বিভাগে একটি শক্তিশালী অংশীদারিত্ব অর্জন করেছে যার মধ্যে রয়েছে HARSHEY'S Kisses, HARSHEY's Exotic Dark এবং HARSHEY'S Bars সহ বিস্তৃত চকলেট। ভোক্তাদের পছন্দ পরিবর্তনের জন্য ব্র্যান্ডটি ধারাবাহিকভাবে নতুনত্ব যোগ করেছে। চকোলেটি কোটেড-ওয়েফার বাজারে প্রবেশের সাথে, Hershey India তার অফারগুলিকে গ্রাহকদের কাছে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলতে প্রস্তুত।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, হার্শে ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর গীতিকা মেহতা বলেছেন, "হার্শে ইন্ডিয়া আমাদের প্রিমিয়াম, হার্শে'স কিসেস, হার্শে'স এক্সোটিক ডার্ক এবং হার্শে'স বারস-এর নেতৃত্বে চকলেটের আকর্ষণীয় পরিসরের জাতীয় লঞ্চের মাধ্যমে প্রচুর ভোক্তাদের ভালবাসা অর্জন করেছে৷ -ভারতের 150+ শহর জুড়ে স্টোরের উপস্থিতি, এবং ক্রমাগত উদ্ভাবন তিন বছরেরও কম সময়ের মধ্যে প্রিমিয়াম চকোলেট বিভাগে একটি শক্তিশালী পা রাখতে সাহায্য করেছে৷ HARSHEYS Choco Tubes লঞ্চ করার মাধ্যমে আমরা চকলেট কোটেড-ওয়েফার বাজারে প্রবেশ করতে পেরে রোমাঞ্চিত , যা আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে এবং 20 টাকার সাশ্রয়ী মূল্যের পয়েন্টে HARSHEY's কে গ্রাহকদের কাছে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলবে। একটি ভোক্তা-যোগ্য মিশ্রণ এবং আমাদের ব্র্যান্ড-বিল্ডিং দক্ষতার পিছনে, আমরা এতে আমাদের সাফল্যের প্রতিলিপি করতে আত্মবিশ্বাসী পাশাপাশি বিভাগ।"


 HERSHEY’S Choco Tubes 20 টাকায় দুটি সুস্বাদু ভেরিয়েন্ট, ক্রিমি মিল্ক এবং কুকিজ 'এন' ক্রিম শীর্ষ শহরের খুচরা দোকানে পাওয়া যাচ্ছে।