Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইলেকট্রিক মাহিন্দ্রা ই আলফার ৫০০০০ তম গাড়ি তৈরি হলো হরিদ্বার প্ল্যান্ট থেকে

ওয়েব ডেস্ক; ২৮ মার্চ: মাহিন্দ্রা লাস্ট মাইল মোবিলিটি (এলএমএম) , হরিদ্বার প্ল্যান্ট থেকে তার ৫০০০০ তম ই-আলফা তৈরি করলো ৷ এলএমএম ই-আলফা মিনি ই-রিকশার পাশাপাশি ই-আলফা কার্গো বিক্রি করে। লাল ই-আলফা মিনি একটি মাইলস্টোন গাড়ি। ই-আলফা…



ওয়েব ডেস্ক; ২৮ মার্চ: মাহিন্দ্রা লাস্ট মাইল মোবিলিটি (এলএমএম) , হরিদ্বার প্ল্যান্ট থেকে তার ৫০০০০ তম ই-আলফা তৈরি করলো ৷ এলএমএম ই-আলফা মিনি ই-রিকশার পাশাপাশি ই-আলফা কার্গো বিক্রি করে। লাল ই-আলফা মিনি একটি মাইলস্টোন গাড়ি। ই-আলফা মিনি হল সর্বাধিক বিক্রিত মাহিন্দ্রা ইলেকট্রিক ৩-হুইলারগুলির মধ্যে একটি এবং এটি ২০১৭ সালে লঞ্চ করা হয়েছিল৷ মাহিন্দ্রা ২০২১ সালে কার্গো সংস্করণ চালু করেছিল৷

মাহিন্দ্রা ই-আলফা একটি লেড অ্যাসিড ব্যাটারি প্যাকের সাথে যুক্ত একটি শক্ত ফুল মেটাল বডি সহ তৈরি। যদিও উভয় ই-আলফা ১.৫ কিলোওয়াট সর্বোচ্চ শক্তি উৎপাদন করে, কার্গো ভেরিয়েন্টটি উন্নত কর্মক্ষমতার জন্য ঐচ্ছিক উচ্চ টর্ক গিয়ার দিয়ে সজ্জিত। দুটি গাড়িরই রিয়েল - ওয়ার্ল্ডে রেঞ্জ ৮০ কিমি/চার্জ।  মাহিন্দ্রা হল একমাত্র ওএমই যা  ১০ লক্ষ টাকার ড্রাইভার দুর্ঘটনাজনিত বীমা,  ২৪x৭ রোড সাইড সহায়তা এবং ডাউনটাইম গ্যারান্টি অফার করে। ২ বছরের সর্বোত্তম-শ্রেণীর যানবাহনের ওয়ারেন্টি (১ বছরের স্ট্যান্ডার্ড + ১ বছর বর্ধিত) এই ইলেক্ট্রিক ৩-হুইলারটিকে একটি বাধ্যতামূলক প্রস্তাব করে তোলে।

এই গুরুত্বপূর্ণ উপলক্ষটি উদযাপন করার জন্য, মাহিন্দ্রা ডিলাররা একটি আকর্ষণীয় ৭৫০০.০০ টাকা এক্সচেঞ্জ বোনাস স্কিম সহ উচ্চতর ই-আলফা মিনিতে আপগ্রেড করতে গ্রাহকদের সাহায্য করছে। বিক্রি হওয়া প্রতিটি ই-আলফা মিনি-এর পাশাপাশি, গ্রাহকরাও একটি নিশ্চিত উপহার পাবেন।  উভয় অফার স্টক শেষ পর্যন্ত বৈধ।

মাহিন্দ্রা এলএমএম-এর সিইও সুমন মিশ্র বলেন, “ই-রিক্সা সেগমেন্টটি অসাধারণ বৃদ্ধি পাচ্ছে এবং আমি ঘোষণা করতে পেরে আনন্দিত যে আমরা ৫০০০০ ই-আলফা তৈরি করেছি।  বিপুল আয়ের সম্ভাবনা, মাহিন্দ্রার বিশ্বাস এবং আমাদের ইভিগুলির দৃঢ় নির্ভরযোগ্যতা আমাদের গ্রাহকদের জন্য তাদের একটি পছন্দের টেকসই বিকল্প করে তোলে।”

মাহিন্দ্রা ই-আলফা গাড়িগুলি রাজ্যের নিয়ম অনুযায়ী সমগ্র ভারতে উপলব্ধ।