Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

W তার Move360 গ্রীষ্মকালীন সংগ্রহ উন্মোচন করলো

দেবাঞ্জন দাস; ২৮ মার্চ: W, মুম্বাইতে তার সবচেয়ে বড় এক্সপেরিয়েনশিয়াল স্টোরে তার সাম্প্রতিক Mov360 সংগ্রহ চালু করেছে। সেলিব্রিটি প্রভাবশালী, মীরা রাজপুত কাপুরকে সাম্প্রতিক সংগ্রহ থেকে Lilac Move360 Co-ord সেটটি পরা হাই-প্রোফা…



দেবাঞ্জন দাস; ২৮ মার্চ: W, মুম্বাইতে তার সবচেয়ে বড় এক্সপেরিয়েনশিয়াল স্টোরে তার সাম্প্রতিক Mov360 সংগ্রহ চালু করেছে। সেলিব্রিটি প্রভাবশালী, মীরা রাজপুত কাপুরকে সাম্প্রতিক সংগ্রহ থেকে Lilac Move360 Co-ord সেটটি পরা হাই-প্রোফাইল ইভেন্টে দেখা গেছে। আধুনিক ভারতীয় নারীদের জন্য ডিজাইন করা, Move360 সংগ্রহটি বিভিন্ন সেটিংসের জন্য উপযুক্ত, তা কাজ, ভ্রমণ, নৈমিত্তিক বা আনুষ্ঠানিক মিলনমেলা হোক। এর হালকা ওজনের এবং শ্বাস-প্রশ্বাসের কাপড়ের সাথে, W Move360 সংগ্রহটি গ্রীষ্মের জন্য একটি আদর্শ পছন্দ যখন আরামদায়ক, প্রবাহিত এবং শ্বাস-প্রশ্বাসের পোশাকের প্রয়োজন হয় যা আপনাকে স্টাইলিশ দেখায়।



 সংগ্রহে মোড়ানো পোশাক, জাম্পস্যুট, কো-অর্ড সেট, সামার-টপস এবং স্কার্ট সহ বিস্তৃত শৈলী রয়েছে। সম্পূর্ণ সংগ্রহটি আধুনিক, আরামদায়ক এবং চটকদার, এবং এটি এমন মহিলাদের জন্য যারা নতুন শৈলী অন্বেষণ করতে এবং ঐতিহ্যবাহী সিলুয়েটের সীমানা ঠেলে দিতে ইচ্ছুক, যার ফলে প্রচলিত ফ্যাশনের নিয়মগুলিকে চ্যালেঞ্জ করা হয়েছে। সংগ্রহে শ্বাস-প্রশ্বাসযোগ্য কাপড়, ধাতব উচ্চারণ, থ্রেড এমব্রয়ডারি এবং সিলুয়েটের মিশ্রণ রয়েছে। রঙের স্কিমটি অত্যন্ত পরিশীলিত, উদ্যমী, প্রাণবন্ত এবং ফুলের, বুদবুদ-গাম গোলাপী থেকে সেলারি সবুজ এবং জলপাই থেকে চুনের হলুদ এবং হালকা ল্যাভেন্ডার পর্যন্ত রঙের ঋতুর উষ্ণ টোন দ্বারা অনুপ্রাণিত।




 সংগ্রহটি সম্পর্কে বলতে গিয়ে, মীরা কাপুর বলেন, "ডব্লিউ মুভ360-এর Move360 কালেকশন লঞ্চে উপস্থিত থাকতে পেরে আমি রোমাঞ্চিত। মানে এমন কিছু পরা যা আপনাকে প্রতিটি সেটিংয়ে আড়ম্বরপূর্ণ এবং আরামদায়ক দেখায়, আপনি কর্মক্ষেত্রে, ভ্রমণে বা শুধু আকস্মিকভাবে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছি। আমি অতীতে যা দেখেছি তার তুলনায় সংগ্রহটি খুব তাজা এবং খুব আধুনিক দেখাচ্ছে। আমি ফিউশন পরিধান জাম্পসুট, মোড়ানো পোশাক এবং কো-অর্ড সেট পছন্দ করতাম যা এই সিজনের জন্য সহজ, উচ্ছল এবং নিখুঁত। "




 লঞ্চের বিষয়ে কথা বলতে গিয়ে, TCNS Clothing Co Ltd-এর ব্যবস্থাপনা পরিচালক অনন্ত দাগা বলেন, “W-তে, আমরা সবসময় বিশ্বাস করি যে আমরা যাই করি না কেন গ্রাহকদের প্রয়োজনকে কেন্দ্র করে। আমাদের সর্বশেষ সংগ্রহ - Move360, সেই দিকে আরেকটি পদক্ষেপ। গ্রীষ্মকালে, আমাদের ভোক্তারা এমন কিছু পরতে চান যা হালকা, বাতাসযুক্ত এবং আরামদায়ক। তারা এমন কিছু চায় যা তাদের কর্মক্ষেত্রে, বাড়িতে বা যে কোনও পরিবেশে সারাদিন অবাধে চলাফেরা করতে দেয় এবং আমাদের নতুন সংগ্রহ ঠিক তাই করে। পরম আরামের জন্য তুলোর মতো নিঃশ্বাস নেওয়ার মতো কাপড়ের সাথে, এই সংগ্রহটি এমন মহিলাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা চলাফেরা করার সময় স্টাইলিশ দেখতে চান।