Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে আসলো পদাবলি কালেকশন

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৩ মার্চ  :  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এলো তার ফ্যাশন এবং লাইফস্টাইল জুয়েলারি সাব-ব্রান্ড গসিপ এর নতুন কালেকশন। হাতে তৈরী সিলভার এবং নন-সিলভার জুয়েলারীর এই অনন্য সংগ্রহের নাম- পদাবলী। ২৩ মার্চ বৃ…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৩ মার্চ  :  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এলো তার ফ্যাশন এবং লাইফস্টাইল জুয়েলারি সাব-ব্রান্ড গসিপ এর নতুন কালেকশন। হাতে তৈরী সিলভার এবং নন-সিলভার জুয়েলারীর এই অনন্য সংগ্রহের নাম- পদাবলী। ২৩ মার্চ বৃহষ্পতিবার থেকে শুরু হওয়া চারদিনের জন্য আয়োজিত এক প্রদর্শনীতে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবং তৎশিল্পীদের মধ্যে অনবদ্য মেলবন্ধনের নিদর্শন- একই নকশার হাতে তৈরী গয়না এবং হাতে বোনা শাড়ীর সম্ভার প্রদর্শিত হয়েছে। এই বিশেষ প্রদর্শনীটি ২৩শে মার্চ থেকে ২৬শে মার্চ পর্যন্ত কলকাতার গ্যালারি গোল্ড আর্ট সেন্টারে শহরের শাড়ি এবং গহনা প্রেমীদেরকে বাংলার ঐতিহ্যমন্ডিত কারুশিল্প ও কারিগরি সম্যক অনুভব করার সুযোগ এনে দিয়েছে। 


গত বছর পদাবলীর প্রথম সংস্করণের প্রভূত সাফল্যের পর, এবার প্রদর্শনীর ২য় সংস্করণে এক্সক্‌লুসিভ গসিপ কালেকশন প্রদর্শন করা হয়েছে যেখানে ঐতিহ্যবাহী জামদানি, তাঁত এবং কাঁথাস্টিচ শাড়ির নকশা প্রতিফলিত হয়েছে রূপো এবং অন্যান্য সংকর ধাতু দিয়ে তৈরি গহনাতে। জহুরীশিল্পীরা শাড়ির উপরের পাখি, গাছ, পাতা, পশুপাখি সহ বিভিন্ন জ্যামিতিক আকারের সাথে সমন্বয়ে গহনার উপরে অত্যন্ত দক্ষতার সাথে একই নকশা ফুটিয়ে তুলেছেন। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস অভিজ্ঞ তন্তুশিল্পী  মানস ঘোড়াই এর সাথে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে। 


এদিন হাতে তৈরী 'পদাবলি' কালেকশনের গহনা এবং হাতে বোনা শাড়ির অনন্য সম্ভার প্রদর্শনের জন্য আয়োজিত চার দিনের বিশেষ প্রদর্শনীর উদ্বোধন করেন গায়িকা লোপামুদ্রা মিত্র, এনআইএফটি কলকাতার জুয়েলারি ডিজাইনিং এর সিনিয়র ফ্যাকাল্টি জয়তী মুখার্জি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর জয়িতা সেন । 


সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর জয়িতা সেন বলেন, “আমরা শহরের শাড়ী ও গহনা অনুরাগীদের সামনে পদারনীর দ্বিতীয় সংস্করণ প্রদর্শন করতে পেরে আনন্দিত। এই অনন্য উদ্যোগের মাধ্যমে আমরা নারীর নিজেকে নতুনভাবে সাজিয়ে তোলার ইচতাকে একটি নতুন রূপ দিতে চেয়েছি, যা তাঁদের আত্মতৃপ্তি দেবে এবং ব্যক্তিত্ব প্রকাশে সহায়ক হবে। বাংলার জহুরীশিল্পী ও তন্তুশিল্পীদের দক্ষতার নিদর্শন এই পদাবলী কালেকশন পয়লা বৈশাখ উদযাপনের আনন্দ আরও বাড়িয়ে তোলার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে।" 


বিকাল ৩টা থেকে সন্ধ্যে ৮টা পর্যন্ত প্রদর্শনী চলাকালীন ক্রেতারা তাঁদের পছন্দের শাড়ি ও গহনা কিনতে পারবেন। প্রতিটি শাড়ির সঙ্গেই মিলবে মানানসই নেকলেস, কানের দুল, চুড়ি। দাম শুরু হাজার টাকা থেকে। ২৬শে মার্চ প্রদর্শনী শেষ হওয়ার পরও পদাবলী কালেকশন পাওয়া যাবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর সকল শোরুমগুলিতে।