Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোদরেজ ইন্টেরিও নিয়ে আসলো ‘অপ্টিমাইজার প্লাস’ অফিস স্টোরেজ সলিউশন

দেবাঞ্জন দাস; ২৩ মার্চ : Godrej & Boyce, স্মার্ট মোবাইল স্টোরেজ, 'অপ্টিমাইজার প্লাস'-এ তাদের সর্বশেষ উদ্ভাবন চালু করেছে। প্রাতিষ্ঠানিক আসবাবপত্রের এরগনোমিক পরিসরে যোগ করে, গোদরেজ ইন্টেরিও এটি পরিচালনা করার জন্য সহজ এ…



দেবাঞ্জন দাস; ২৩ মার্চ : Godrej & Boyce, স্মার্ট মোবাইল স্টোরেজ, 'অপ্টিমাইজার প্লাস'-এ তাদের সর্বশেষ উদ্ভাবন চালু করেছে। প্রাতিষ্ঠানিক আসবাবপত্রের এরগনোমিক পরিসরে যোগ করে, গোদরেজ ইন্টেরিও এটি পরিচালনা করার জন্য সহজ এবং মনোরম নান্দনিকতার সাথে সুন্দরভাবে ডিজাইন করা মোবাইল স্টোরেজ বিকল্প প্রদান করে। এটি গ্রাহকের পছন্দের যেকোনো অফিস কাঠামোর সাথে মিশ্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে।


 বছরের পর বছর ধরে, আদর্শ আধুনিক কর্মক্ষেত্র উল্লেখযোগ্যভাবে বিকশিত হয়েছে, এবং প্রযুক্তি রূপান্তরের পিছনে একটি প্রধান চালিকা শক্তি হয়েছে। স্টোরেজ সমাধানগুলিও সময়ের সাথে সাথে প্রযুক্তি, নান্দনিকতা এবং কার্যকারিতার পরিপ্রেক্ষিতে উন্নত হয়েছে। ডিজিটালাইজেশন সত্ত্বেও দেখা যায় যে বেশ কিছু অফিসিয়াল এবং আইনি নথির পাশাপাশি জায় এখনও তাদের ভৌত আকারে সংরক্ষণ করা হয়। এই ভৌত সঞ্চয়স্থানগুলি অফিসগুলিতে উল্লেখযোগ্য মূল্যবান রিয়েল এস্টেট দখল করে। গোদরেজ ইন্টেরিওর অপ্টিমাইজার প্লাস স্পেস অপ্টিমাইজেশানের আধুনিক দিনের অফিসের প্রয়োজনীয়তা পূরণ করে এবং বিকশিত কর্মক্ষেত্রে সহজেই মানিয়ে নেওয়া যায়। যেকোন কনফিগারেশনে 38% এর বেশি স্থান সংরক্ষণের সাথে, এটি আরও বেশি নিরাপত্তা, নিরাপত্তা এবং ব্যবহারকারী-বন্ধুত্ব নিশ্চিত করে। এটি একটি অনন্য যান্ত্রিক এবং পুশ-পুল বৈশিষ্ট্যগুলি সহজ ইউনিট চলাচলের জন্য আর্গোনোমিকভাবে ডিজাইন করা হয়েছে।


 এই উদ্ভাবনী ধারণা সম্পর্কে মন্তব্য করে, গোদরেজ ইন্টেরিওর মার্কেটিং (B2B) এর সহযোগী ভাইস প্রেসিডেন্ট সমীর যোশি বলেন, “গোদরেজ ইন্টিরিওতে আমরা একটি মানব-কেন্দ্রিক পদ্ধতি অবলম্বন করে এবং কর্মক্ষেত্রের জন্য অভিযোজিত স্থান সমাধান ব্যবহার করে পণ্য তৈরি করার লক্ষ্য রাখি। আর্গোনোমিক্যালি ডিজাইন করা 'অপ্টিমাইজার প্লাস' ঝামেলামুক্ত কর্মক্ষেত্র এবং স্থান অপ্টিমাইজেশানের উপর ফোকাস করে। আমরা আশা করি আরও প্রতিষ্ঠানের কাছে ভাল ডিজাইনের ফার্নিচার উপলব্ধ করা এবং ব্যবহারকারীর নিরাপত্তা ও উৎপাদনশীলতার সাথে কর্মক্ষেত্রে সক্ষম করা। আমাদের প্রাতিষ্ঠানিক ফার্নিচার ব্যবসা FY23-24 এ 25% বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে এবং আমরা প্রাতিষ্ঠানিক ফার্নিচার বিভাগে 25টি নতুন পণ্য প্রবর্তনের লক্ষ্য রাখি পরবর্তী 2 বছরে।"