Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রাহকদের জন্য দ্রুত এবং নির্বিঘ্ন লেনদেনের জন্য UPI LITE আনলো Axis Bank

দেবাঞ্জন দাস; ১৭ মার্চ : Axis Bank, UPI LITE চালু করেছে, একটি নতুন বৈশিষ্ট্য যা গ্রাহকদের UPI পিন ব্যবহার না করেই 200 টাকা পর্যন্ত ছোট মূল্যের লেনদেনের জন্য মাত্র একটি ট্যাপ দিয়ে তাত্ক্ষণিক অর্থ প্রদান করতে সক্ষম করবে৷ গ্রাহকর…



 দেবাঞ্জন দাস; ১৭ মার্চ : Axis Bank, UPI LITE চালু করেছে, একটি নতুন বৈশিষ্ট্য যা গ্রাহকদের UPI পিন ব্যবহার না করেই 200 টাকা পর্যন্ত ছোট মূল্যের লেনদেনের জন্য মাত্র একটি ট্যাপ দিয়ে তাত্ক্ষণিক অর্থ প্রদান করতে সক্ষম করবে৷ গ্রাহকরা UPI অ্যাপে তাদের LITE অ্যাকাউন্ট পরিচালনা করতে পারেন যেখানে তারা উপলব্ধ ব্যালেন্স, লেনদেনের ইতিহাস এবং টপ-আপগুলি দেখতে পারেন।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, সঞ্জীব মোঘে, প্রেসিডেন্ট এবং প্রধান - কার্ড ও পেমেন্টস, অ্যাক্সিস ব্যাঙ্ক, বলেছেন, “গত দশকে, ভারত ডিজিটাল পেমেন্টের তাত্পর্যপূর্ণ বৃদ্ধি এবং গ্রহণ দেখেছে, যা প্রযুক্তি জগতের বিভিন্ন উন্নয়নের ফলে সহজ-সরল। -নগদবিহীন অর্থনীতির জন্য পণ্যের অফারগুলি এবং সরকারের পক্ষ থেকে একটি ধাক্কা ব্যবহার করুন। Axis Bank সর্বদাই তার গ্রাহকদের কাছে UPI-এর একাধিক অর্থপ্রদানের প্রবাহ প্রসারিত করার ক্ষেত্রে অগ্রণী। আমরা বিশ্বাস করি যে NPCI-এর UPI LITE বৈশিষ্ট্য গ্রহণের ফলে এটি গ্রহণের হারকে আরও শক্তিশালী করবে।”


 প্রবীণা রাই, COO, NPCI বলেছেন, “UPI LITE ব্যাঙ্কগুলিকে কম সংস্থান ব্যবহার করে লেনদেন প্রক্রিয়া করার ক্ষমতা দেবে, এইভাবে UPI প্ল্যাটফর্মকে আরও দ্রুত, অর্থনৈতিক এবং সুবিধাজনক করে তুলবে৷ শেষ পর্যন্ত, এটি সেই গ্রাহক যিনি একটি সুপারফাস্ট পেমেন্ট অভিজ্ঞতার সাথে জয়ী হন”।