Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাধারণ মানুষকে স্বাস্থ্য পরিষেবা দিতে এবার দুয়ারে সরকারের পর " দুয়ারে চিকিৎসক"

পূর্ব মেদিনীপুরঃ রাজ্যে তৃতীয়বার ক্ষমতায় এলে সরকারি পরিষেবার জন্য সাধারণ মানুষকে দপ্তরে যেতে হবে না। দপ্তরের আধিকারিকরা সাধারণ মানুষের কাছে পৌঁছে যাবে ঘোষনা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয়বার ক্ষমতায় আসার পর কথা রাখলেন রাজ্যে…



পূর্ব মেদিনীপুরঃ রাজ্যে তৃতীয়বার ক্ষমতায় এলে সরকারি পরিষেবার জন্য সাধারণ মানুষকে দপ্তরে যেতে হবে না। দপ্তরের আধিকারিকরা সাধারণ মানুষের কাছে পৌঁছে যাবে ঘোষনা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয়বার ক্ষমতায় আসার পর কথা রাখলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথামতো ইতিপূর্বে দুয়ারে সরকার কর্মসূচি গ্রহন করা  হয়েছে। বর্তমান সময়ে নানা রোগে আক্রান্ত হচ্ছেন সাধারণ মানুষ। 

সাধারণ মানুষের কথা ভেবে তাদের স্বাস্থ্য পরিষেবা তুল দিতে রাজ্য জুড়ে " দুয়ারে চিকিৎসক" কর্মসূচি গ্রহন করা হয়েছে। রাজ্যের অন্যান্য জেলায় সেই কর্মসূচি চালু হলেও পূর্ব মেদিনীপুর জেলায় তা চালু হয়নি।পূর্ব মেদিনীপুর জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক বিভাস রায় বলেন, আগামী ২৩ শে মার্চ ও ২৮ মার্চ এই দুদিন ময়না ও ভগবানপুরে " দুয়ারে চিকিৎসক" কর্মসূচি গ্রহন করা হবে। তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজের বিশেষজ্ঞ চিকিৎসকরা তারা এলাকায় গিয়ে সাধারণ মানুষের কি কি সমস্যা হচ্ছে সেগুলি যেমন দেখবেন তেমনি ঔষধপত্র তুলে দেওয়া হবে।অনেকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে যেতে পারেন না নানা আসুবিধার কারনে। 

সেই সমস্ত মানুষরা যাতে বাড়ির সামনে চিকিৎসা পরিষেবা পায় তার জন্য রাজ্য স্বাস্থ্য দপ্তর এই ধরনের উদ্যোগ গ্রহন করেছে। সাধারণ মানুষ যাতে চিকিৎসা পরিষেবা ঠিকঠাক পায় তার জন্য আমরা সদা তৎপর।।