Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাত মেলালো মিআ বাই তানিস্ক এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

দেবাঞ্জন দাস, ১৪ মার্চ: মিআ বাই তানিষ্ক , ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম সব-মহিলা দলের সাথে পার্টনারশীপ করে তাদের মুখ্য স্পনসর হয়ে উৎসাহী। এই অংশীদারিত্ব অসাধারণ খেলোয়াড়দের দৃঢ়তা, অধ্যবসায়, …


দেবাঞ্জন দাস, ১৪ মার্চ: মিআ বাই তানিষ্ক , ক্রিকেট ফ্র্যাঞ্চাইজি, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম সব-মহিলা দলের সাথে পার্টনারশীপ করে তাদের মুখ্য স্পনসর হয়ে উৎসাহী। এই অংশীদারিত্ব অসাধারণ খেলোয়াড়দের দৃঢ়তা, অধ্যবসায়, পরিশ্রম এবং দেশব্যাপী ক্রিকেটে মহিলাদের জন্য একটি স্থান এবং উত্তরাধিকার তৈরি করার জন্য সংগ্রামকে সম্মান করে।


অ্যাসোসিয়েশন সম্পর্কে বলতে গিয়ে, মিআ বাই তানিস্কের বিজনেস হেড, শ্যামলা রমনন, বলেন, “আরসিবি মহিলা দলের সাথে আমাদের সম্পর্ক অত্যন্ত গর্বের বিষয়। মিআ আধুনিক নারীর এচিভমেন্টকে উদযাপন করেন, যিনি অত্যন্ত স্বাধীন, মুক্ত, তার পছন্দের ব্যাপারে অনমনীয় , আত্মবিশ্বাসকে উজ্জীবিত করেন, একজন সফল ব্যক্তি এবং যার আভা সবার জীবনকে আলোকিত করে। সমস্ত মহিলা খেলোয়াড়রা ট্রেইলব্লেজার এবং তাদের প্রত্যেকেই স্বাধীন, একজন স্বপ্নদ্রষ্টা, একজন অর্জনকারী এবং আত্ম-প্রকাশকারী - তাদের মধ্যে সব কিছুই আছে যা একজন মিআ মহিলার মধ্যে থাকে। অ্যাসোসিয়েশনটি নিখুঁত সমন্বয় এনেছে কারণ মিআ হল সমসাময়িক ভারতীয় মহিলার জন্য একটি ব্র্যান্ড যিনি তার স্বপ্নগুলিকে উপলব্ধি করতে বিশ্বাস করেন এবং তিনি শুধুমাত্র তার দৃষ্টিভঙ্গির দ্বারা সীমাবদ্ধ যা আমাদের ক্রীড়াবিদরা বিশ্বাস করেন।"

 

এই বিষয়ে কথা বলতে গিয়ে আরসিবির হেড এবং ভাইস প্রেসিডেন্ট রাজেশ মেনন বলেন, “আরসিবি মিআ বাই তানিষ্ক - এর সাথে অংশীদারিত্ব করতে পেরে রোমাঞ্চিত, একটি ব্র্যান্ড যা ডাব্লিউপিএল ফ্র্যাঞ্চাইজিতে আমাদের দৃষ্টিভঙ্গির সাথে মেলে এবং আমরা কীভাবে সমমনা অংশীদারদের সহায়তায় আমাদের বিপণন প্রোগ্রামকে স্কেল করতে চাই৷  আমরা এই মরসুম থেকে দীর্ঘমেয়াদী অংশীদারিত্বের জন্য সমন্বিত বিপণন ও যোগাযোগ পরিকল্পনা তৈরি করতে চাই।"