Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইউকো ব্যাঙ্ক ও আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স ব্যাঙ্ক্যাশিওরেন্স পার্টনারশিপ স্বাক্ষর করলো

দেবাঞ্জন দাস; কলকাতা, ৩০ মার্চ : আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স কোম্পানি লিমিটেড (ABHICL) রাষ্ট্রায়ত্ত ক্ষেত্রের ঋণদাতা ইউকো ব্যাঙ্কের সঙ্গে ব্যাঙ্ক্যাশিওরেন্স পার্টনারশিপের কথা ঘোষণা করল। এই চুক্তি মাফিক সারা ভারতে ছড়িয়ে থাকা ইউক…



দেবাঞ্জন দাস; কলকাতা, ৩০ মার্চ : আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স কোম্পানি লিমিটেড (ABHICL) রাষ্ট্রায়ত্ত ক্ষেত্রের ঋণদাতা ইউকো ব্যাঙ্কের সঙ্গে ব্যাঙ্ক্যাশিওরেন্স পার্টনারশিপের কথা ঘোষণা করল। এই চুক্তি মাফিক সারা ভারতে ছড়িয়ে থাকা ইউকো ব্যাঙ্কের শাখাগুলোর মাধ্যমে স্বাস্থ্য বিমা প্রোডাক্ট বিতরণ করা হবে।


এই পার্টনারশিপ ABHICL-কে ইউকো ব্যাঙ্কের ৩১৬৪টি শাখায় বিস্তৃত নেটওয়ার্ক ব্যবহার করে জাতীয় স্তরে নিজেদের উপস্থিতি বাড়ানোর সুযোগ দেবে এবং ব্যাঙ্কের ৪০ মিলিয়নের বেশি গ্রাহকের কাছে পৌঁছে দেবে।


 এই নতুন চুক্তি মাফিক ইউকো ব্যাঙ্কের গ্রাহক ও কর্মচারীরা ABHICL-এর সার্বিক ও উদ্ভাবনীমূলক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া বিমা সম্ভারের নাগাল পাবেন। যেমন ১০০% Health Returns পর্যন্ত ইনসেন্টিভযুক্ত ভাল থাকার সুবিধা এবং দীর্ঘকালীন অসুখ সামলানোর প্রকল্প, অ্যাজমা, উচ্চ রক্তচাপ, কোলেস্টেরলের উঁচু মাত্রা, ডায়বেটিসের জন্য প্রথম দিনের কভার; পুষ্টি ও ফিটনেসের জন্য ভাল থাকার প্রশিক্ষণ; মানসিক স্বাস্থ্যের জন্য কাউন্সেলিং ইত্যাদি।


ইউকো ব্যাঙ্কের সঙ্গে এই নতুন পার্টনারশিপের ফলে ABHICL-এর এখন সারা ভারতে ১৭টি ব্যাঙ্ক্যাশিওরেন্স পার্টনার এবং ৮০,০০০-এর বেশি ডিরেক্ট সেলিং এজেন্ট।


এই সম্পর্কে সোম শঙ্কর প্রসাদ, ইউকো ব্যাঙ্ক এম ডি অ্যান্ড সিইও মন্তব্য করেন “আমরা আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স কোম্পানির সঙ্গে স্ট্যান্ডঅ্যালোন স্বাস্থ্য বিমা পার্টনারশিপের কথা ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত। এতে উদ্ভাবনীমূলক স্বাস্থ্য পরিচর্যা ও সুস্থ থাকার প্রোডাক্ট সংক্রান্ত জ্ঞান ও পারদর্শিতা এক জায়গায় করা গেল। আমরা আত্মবিশ্বাসী যে এই পার্টনারশিপ গ্রাহকদের উপযুক্ত স্বাস্থ্য বিমা প্রোডাক্ট বিক্রি করার উপর জোর দিয়ে গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে এবং সামগ্রিকভাবে বিমা পলিসি ও ক্লেম নিষ্পত্তির অভিজ্ঞতা তাঁদের জন্য আরও মসৃণ করে তুলবে। আমাদের কার্যপদ্ধতি হল গ্রাহকদের অগ্রাধিকার দেওয়া। তাই আমরা আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্সের উদ্ভাবনীমূলক এবং স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া ব্যবস্থাগুলো গ্রাহকদের সঙ্গে ভাগ করে নিতে পেরে আনন্দিত।”


মায়াঙ্ক বাথওয়াল, সিইও – আদিত্য বিড়লা হেলথ ইনশিওরেন্স, বলেন “আমরা ভারতের অন্যতম অগ্রগণ্য রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক ইউকো ব্যাঙ্কের সঙ্গে স্ট্র্যাটেজিক অ্যালায়েন্স ঘোষণা করতে পেরে অত্যন্ত আনন্দিত। ABHI-তে আমরা বরাবর চেষ্টা করি আমাদের ক্রেতাদের অত্যাধুনিক উদ্ভাবনীমূলক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া বিমা ব্যবস্থা জুগিয়ে সাহায্য করতে, যা কেবল তাঁদের মেডিকাল অনিশ্চয়তা থেকেই রক্ষা করে না, স্বাস্থ্যের দিকে নজর রেখে জীবন কাটানোর দিকেও ঠেলে দেয়। এই পার্টনারশিপ আমাদের নিজেদের সরবরাহ নেটওয়ার্ককে শক্তিশালী করতে সাহায্য করবে এবং কাস্টমাইজড, সাশ্রয়কারী ও উদ্ভাবনীমূলক উন্নত স্বাস্থ্য বিমা ইউকো ব্যাঙ্কের সারা ভারতে ছড়িয়ে থাকা কয়েক মিলিয়ন গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার সুযোগ দেবে। এতে সকলের জন্য স্বাস্থ্য বিমার যে স্বপ্ন আমাদের রয়েছে তা পূরণ করার ক্ষেত্রে সুবিধা হবে।”