Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

5 মিলিয়ন বিশ্বব্যাপী বিক্রয় মাইলফলক উদযাপন করল TVS

দেবাঞ্জন দাস; ২ মার্চ: তার প্রিমিয়ামাইজেশন যাত্রায় উচ্চ যাত্রায়, TVS মোটর কোম্পানি, বিশ্বব্যাপী দুই চাকার এবং তিন চাকার গাড়ির প্রস্তুতকারক, TVS Apache সিরিজের, তার প্রিমিয়াম মোটরসাইকেল ব্র্যান্ডের জন্য 5 মিলিয়ন ইউনিটের বিশ…



দেবাঞ্জন দাস; ২ মার্চ: তার প্রিমিয়ামাইজেশন যাত্রায় উচ্চ যাত্রায়, TVS মোটর কোম্পানি, বিশ্বব্যাপী দুই চাকার এবং তিন চাকার গাড়ির প্রস্তুতকারক, TVS Apache সিরিজের, তার প্রিমিয়াম মোটরসাইকেল ব্র্যান্ডের জন্য 5 মিলিয়ন ইউনিটের বিশ্বব্যাপী বিক্রয় মাইলফলক অর্জন করেছে। 2005 সালে প্রথম চালু হয়েছিল, 60টিরও বেশি কাউন্টিতে শক্তিশালী উপস্থিতি সহ, TVS Apache বিশ্বব্যাপী দ্রুত বর্ধনশীল স্পোর্টস ব্র্যান্ডগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। TVS রেসিং-এর সমৃদ্ধ উত্তরাধিকারের উপর ভিত্তি করে – TVS মোটর কোম্পানির ফ্যাক্টরি রেসিং টিম, TVS Apache সিরিজ তার সেরা পারফরম্যান্স, প্রযুক্তি এবং স্টাইল দিয়ে প্রিমিয়াম মোটরসাইকেল সেগমেন্টে নতুন মানদণ্ড স্থাপন করছে।


 ট্র্যাক টু রোড দর্শনের আশেপাশে নির্মিত এবং বিকশিত, TVS Apache রেসিংকে গণতন্ত্রীকরণে সাহায্য করেছে এবং শুধুমাত্র একটি পণ্য থেকে একটি উচ্চাকাঙ্খী মোটরসাইকেল ব্র্যান্ডে পরিণত হয়েছে যা বছরের পর বছর ধরে গ্রাহকদের কাছ থেকে অপ্রতিরোধ্য ভালবাসা এবং বিশ্বাস পেয়ে আসছে এবং সর্বশেষ 5 মিলিয়ন বিক্রয় মাইলফলক যে একটি প্রমাণ বিশ্বমানের পণ্য সরবরাহ করার জন্য TVS মোটরের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্য রেখে, TVS Apache সিরিজে রেস-টিউনড ফুয়েল ইনজেকশন (RT-Fi), রাইড মোড, ডুয়াল-এর মতো সেগমেন্ট-প্রথম এবং উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করার সাথে কয়েক বছর ধরে একাধিক আপগ্রেড দেখা গেছে। চ্যানেল ABS, রেস টিউনড স্লিপার ক্লাচ, SmartXonnect এবং আরও অনেক কিছু, এটি রাইডার এবং পারফরম্যান্স বাইকিং উত্সাহীদের জন্য একটি পছন্দের পছন্দ করে তুলেছে।


 এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, টিভিএস মোটর কোম্পানির প্রিমিয়াম বিজনেস-প্রধান বিমল সাম্বলি বলেন, “আমরা এই বৈশ্বিক মাইলফলকে পৌঁছাতে পেরে রোমাঞ্চিত এবং এই অর্জনের জন্য বিশ্বব্যাপী সমস্ত অ্যাপাচিয়ানদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই মাইলফলকে পৌঁছানোর জন্য আমাদের যাত্রা আদর্শ এবং আন্তরিক প্রচেষ্টায় ভরা যা টিভিএস অ্যাপাচিকে সত্যিকারের বিশ্বব্যাপী ব্র্যান্ডে পরিণত করেছে। TVS Apache শুধুমাত্র একটি মোটরসাইকেল থেকে একটি সম্পূর্ণ প্রিমিয়াম অভিজ্ঞতায় অনেক দূর এগিয়েছে যা আমাদের পণ্যের বিস্তৃত পরিসর এবং এটিকে ঘিরে থাকা উদ্যোগগুলি থেকে স্পষ্ট হয়, যার মধ্যে রয়েছে পণ্যদ্রব্য, দ্রুত বর্ধনশীল Apache Owners Group (AOG), Apache Racing Experience (ARE), Apache Pro। পারফরম্যান্স (এপিপি), টিভিএস ওয়ান মেক চ্যাম্পিয়নশিপ এবং মার্কি রাইড। এই উদ্যোগগুলি আমাদেরকে শুধুমাত্র একাধিক উপায়ে ব্র্যান্ড তৈরি করতে নয়, ভারত ও বিদেশের আমাদের বিচক্ষণ এবং বিশ্বস্ত গ্রাহকদের সাথে যুক্ত হতে সাহায্য করে।"