Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লাস্য ডান্স একাডেমীর বসন্ত উৎসব

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... রবিবার  মেদিনীপুর শহর লাগোয়া গোলাপিচকের  বাসন্তী পুজোর মাঠে বসন্ত উৎসব অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের অগ্রণী নৃত্য প্রতিষ্ঠান লাস্য ড্যান্স একাডেমীর উদ্যোগে । একাডেমীর কচি কাঁচা থেকে শুরু করে বড়রা …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.... রবিবার  মেদিনীপুর শহর লাগোয়া গোলাপিচকের  বাসন্তী পুজোর মাঠে বসন্ত উৎসব অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের অগ্রণী নৃত্য প্রতিষ্ঠান লাস্য ড্যান্স একাডেমীর উদ্যোগে । একাডেমীর কচি কাঁচা থেকে শুরু করে বড়রা নৃত্য পরিবেশন এর মাধ্যমে বসন্ত উৎসবকে নানা রং-এ রাঙিয়ে তোলে ।

অনুষ্ঠান শুরু হয় সংস্থার কর্ণধার তপস্বীনি ভট্টাচার্য পরিবেশিত মনোজ্ঞ নৃত্যের মাধ্যমে । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপীচক কঙ্কাবতী গ্রাম পঞ্চায়েতর সদস্য  কাঞ্চন বেরা,  নয়ন পত্রিকার সম্পাদক  বিদ্যুৎ পাল, বিশিষ্ট শিক্ষক সুব্রত মহাপাত্র,নরসিংহ দাস , মনিকাঞ্চন রায়, বিশিষ্ট ফটোগ্রাফার গৌতম দেব,পার্থ সারথি দে প্রমুখ। একাডেমির এই বসন্ত উৎসব এলাকার  অনুষ্ঠানে পরিণত হয় ।

লাস্য ড্যান্স একাডেমী উদ্যোগে এই অনুষ্ঠান প্রতি বছর অনুষ্ঠিত হয়ে থাকে। অনুষ্ঠানের শেষে উপস্থিত গুণীজন দের আবীর মাখিয়ে আগাম দোলে উৎসবে  মেতে ওঠেন একাডেমির কচি কাঁচারা ।