Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নির্ভীক কালচারাল ফোরামের শো এর অডিশন.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে প্রতি বছরের মত এবারেও আয়োজন করা হয় কিডস ও ইয়ুথ   প্যাজেন্ট শো অডিশন। রবিবার মেদিনীপুর কলেজিয়েট বালক উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এই শো এর জন্য অডিশন অনুষ্ঠিত হয় । …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.......নির্ভীক কালচারাল ফোরামের উদ্যোগে প্রতি বছরের মত এবারেও আয়োজন করা হয় কিডস ও ইয়ুথ   প্যাজেন্ট শো অডিশন। রবিবার মেদিনীপুর কলেজিয়েট বালক উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এই শো এর জন্য অডিশন অনুষ্ঠিত হয় । যেখানে উল্লেখযোগ্য বিষয়, প্রায় ৪৫০ ছাড়িয়ে গেছে প্রতিযোগীর সংখ্যা। এত বৃহৎ রেসপন্স শহরে এদিন তাক লাগিয়ে দেয়।

মানুষের উৎসাহ ছিল তুঙ্গে। অফলাইনের পাশাপাশি যারা দূরের বাসিন্দা তারা অনলাইনেও অডিশন দেওয়ার অনুরোধ জানিয়েছেন। এই জনসমাগম দেখে স্বভাবতই খুশি টিম নির্ভীকের সদস্যরা।

এই অডিশন থেকে নির্বাচিতরা আগামী ফাইনাল শোতে ১৫, ১৬ এপ্রিল জেলা পরিষদ মঞ্চে পারফর্ম করার সুযোগ পাবেন। যেখানে উপস্থিত থাকবেন প্রখ্যাত অভিনেতা ভরত কল, সিরিয়াল অভিনেত্রী, পরিচালক বি সরকার, ক্রিকেট কোচ সুশীল সিকারিয়া থেকে অনেক বিশিষ্ট ব্যক্তি বর্গ।

এদিনের অডিশন জাজমেন্টে ছিলেন ব্যাঙ্গালোরের মডেল সুকন্যা, অস্মিতা,দীপান্বিতা,অরুণা, সংগীতশিল্পী অনন্যা, মধুশ্রী, সুমিতা, মিঠু,আয়সী,জয়ন্ত মণ্ডল, সুমন বাবু থেকে শুরু করে অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব। সমগ্র ম্যানেজমেন্ট ছিলেন কর্নধার অরিজিৎ সহ সমস্ত নির্ভিকের সদস্যরা।ব্যবস্থাপনায় ছিলেন অর্পিতা, অপূর্ব ,চন্দ্রশেখর ,অনামিকা  সায়রী, শিল্পী, মিনতি ,সুকান্তা সম্পা, তাপসী, মৌ ,সুমি ,পার্থ ভট্টাচার্য প্ৰমুখরা