Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রামনবমীর আগের দিন শুভেন্দুর জেলায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার রামনবমী উৎসবের সূচনা করলেন।

পূর্ব মেদিনীপুরের মেচেদায় রামনবমীর উৎসবের শুভ সূচনা করবেন বালুরঘাটের সংসদ সুকান্ত মজুমদার।মেছেদায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডি এ নিয়ে সুকান্ত মজুমদার মুখ্যমন্ত্রীর কটাক্ষের জবাবে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করবেন কারণ তার…

 


পূর্ব মেদিনীপুরের মেচেদায় রামনবমীর উৎসবের শুভ সূচনা করবেন বালুরঘাটের সংসদ সুকান্ত মজুমদার।

মেছেদায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডি এ নিয়ে সুকান্ত মজুমদার মুখ্যমন্ত্রীর কটাক্ষের জবাবে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করবেন কারণ তার পরিবারের কেউ খেটে চাকরি পায়নি যারা দু একজন সিপিএমের সময় চাকরি পেয়েছিল তারা চেটে চাকরি পেয়েছিল কেউ খেটে চাকরি পায়নি। পরের ধনে পদ্দারি করা অভ্যেস তো কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হয়ে গিয়েছেন, যারা এসএসসি পরীক্ষা দিয়ে চাকরি পেয়েছেন তাদের কষ্টের কথা উনি বুঝতে পারবেন না। তাঁদের পরিবারের কেউ পরীক্ষা দিয়ে চাকরি পেতো তাহলে উনি বুঝতে পারতেন কটাক্ষ সুকান্ত মজুমদারের।

মুখ্যমন্ত্রীর কটাক্ষের জবাবে তিনি বলেন রামনবমী হিন্দুরা পালন করে এবং অন্য ধর্মের মানুষেরাও পালন করতে পারে,কে কেমন পালন করবে এটা কি মুখ্যমন্ত্রীর ঠিক করে দিতে পারেন, অন্যান্য ধর্মীয় অনুষ্ঠানের ক্ষেত্রে মুখ্যমন্ত্রী কি ঠিক করে দেন তারা কিভাবে পালন করবে। তাই সবার জন্য রাষ্ট্রীয় সমান নীতি হওয়া উচিত। রাষ্ট্র তার রোদাদের কাছে ধর্মের উপর নির্ভর করে আলাদা আলাদা আচরণ করতে পারেন না তেমন পশ্চিমবঙ্গের প্রশাসন তা পারবেন না আদালতে গেলে হারবেন। 

মুখ্যমন্ত্রী বলেছিলেন বগটুই এ লোকজনদের টাকা দিয়ে কেনা হয়েছে এই প্রসঙ্গে তিনি বলেন বগটুই এর লোকজনকে কে টাকা দিয়ে কিনেছে জানিনা, তবে বগটুইয়ের লোকজনদের পুড়িয়ে মারা হয়েছে এটা কিন্তু প্রমাণিত এবং এস্টাব্লিস্ট। অতএব যারা টাকা দিয়ে কিনেছে তা পুড়িয়ে মারার থেকে ভালো মন্তব্য সুকান্ত মজুমদারের।