Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জিতুন সোনার কয়েন বিস্ক ফার্ম রিচ মেরির ৩০০ গ্রাম প্যাকেটে

দেবাঞ্জন দাস, ১৩ মার্চ: বিস্ক ফার্ম, তার জনপ্রিয় রিচ মেরি বিস্কুট রেঞ্জের জন্য একটি নতুন টেলিভিশন বাণিজ্যিক ক্যাম্পেন চালু করলো, যেখানে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে এর  আগে এই অবতারে কখনো দেখা যায়নি। নতুন ট…



দেবাঞ্জন দাস, ১৩ মার্চ: বিস্ক ফার্ম, তার জনপ্রিয় রিচ মেরি বিস্কুট রেঞ্জের জন্য একটি নতুন টেলিভিশন বাণিজ্যিক ক্যাম্পেন চালু করলো, যেখানে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে এর  আগে এই অবতারে কখনো দেখা যায়নি। নতুন টিভিসি ক্যাম্পেনে, প্রাক্তন বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি,  বলিউডের বিখ্যাত ভিলেন 'রবার্ট'-এর চরিত্রে অভিনয় করছেন। টিভি কমার্শিয়ালের শুরুতেই  সৌরভ তার সেক্রেটারি মোনা ডার্লিংকে সোনা (গোল্ড) সম্পর্কে জিজ্ঞাসা করছেন, যার উত্তরে তিনি বলেন যে, তার পরিবর্তে শুধুমাত্র বিস্ক ফার্ম রিচ মেরির  বিস্কুটের প্যাক রয়েছে। তারপর সৌরভ মোনাকে বিস্ক ফার্ম রিচ মেরির প্রতিটি ৩০০ গ্রাম প্যাক গুনতে নির্দেশ দেয় এবং ১০ গ্রাম সোনার কয়েন জেতার সুযোগ দেয়। 



বিস্ক ফার্ম এই অফারটি তার নতুন টিভিসি ক্যাম্পেনের লঞ্চের সাথে মিল রেখে সৌভাগ্যবান গ্রাহকদের বিস্ক ফার্ম রিচ মেরি বিস্কুটের ৩০০গ্রাম* প্যাক ক্রয়ে ১০গ্রাম* সোনার কয়েন জেতার সুযোগ দিচ্ছে। এই অফারের অংশ হিসাবে, গ্রাহকদের বিস্ক ফার্ম রিচ মেরি বিস্কুটের একটি ৩০০গ্রাম প্যাক কিনতে হবে এবং সোনার কয়েন জেতার সুযোগ পেতে আরএম লট নম্বর ৯৯০২৩৯১২০০ (RM Lot Number to 9902391200) নম্বরে এসএমএস করতে হবে। তারা আরও বিস্তারিত জানার জন্য ওয়েবসাইট www(dot)biskfarm(dot)com দেখতে পারেন। বিস্ক ফার্মের সোশ্যাল মিডিয়া পেজগুলিতে ১০গ্রাম সোনার কয়েন বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।


সৌরভ গাঙ্গুলি বলেন, “বিস্ক ফার্ম সবসময় তাদের বিজ্ঞাপনে কিছুটা মশলা এবং কিছুটা স্বাদ নিয়ে আসে এবং তাদের বিজ্ঞাপনগুলি সবসময়ই কিছু আলাদা হয়।  এই টিভিসিতেও এমন কিছু উপাদান রয়েছে যা আমি আগে কখনো করিনি এবং আমি শুরুতে একটু আস্থাশীল ছিলাম, কিন্তু আমি সত্যিই ধারণাটি উপভোগ করেছি এবং এটির শুটিং করা খুব মজার ছিল, আমি আশা করি এটি যখন পর্দায় আসবে তখন দর্শকরাও এটি পছন্দ করবেন”।


সাজ ফুডের ম্যানেজিং ডিরেক্টর বিজয় কুমার সিং বলেন, ‘সৌরভ গাঙ্গুলীর সাথে আমাদের সম্পর্ক অনেক দূর এগিয়েছে এবং আমাদের রিচ মেরি সেগমেন্ট হল বিস্ক ফার্মের পোর্টফোলিওর সবচেয়ে জনপ্রিয় বিস্কুট রেঞ্জের মধ্যে একটি।  তার ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব এবং ব্যাপক আবেদনের সাথে, আমরা আত্মবিশ্বাসী যে এই ক্যাম্পেনটি আমাদের লক্ষ্য দর্শকদের কাছে পৌঁছবে এবং রিচ মেরি বিস্কুটের বিক্রয়কে ত্বরান্বিত করবে ।  ক্যাম্পেনটি একটি উত্তেজনাপূর্ণ অফার নিয়ে আসে যেখানে ভাগ্যবান গ্রাহকরা সোনার কয়েন জিততে পারেন।  আমরা নিশ্চিত যে সমস্ত বিস্কুট প্রেমী এবং দাদার অনুরাগীরা আমাদের রিচ মেরি বিস্কুটগুলির মতোই এই অফারটি উপভোগ করবেন।’