Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিশ্চিন্তে ভ্রমণ করুন: আন্তর্জাতিক ভ্রমণের জন্য DCB ব্যাংক চালু করলো ট্রাভেল স্মার্ট কার্ড

দেবাঞ্জন দাস; ২০ মার্চ:  DCB Bank , আন্তর্জাতিক ছুটির দিন, ব্যবসায়িক ভ্রমণ এবং কর্মক্ষেত্রের জন্য DCB TravelSmart Card চালু করেছে৷ DCB TravelSmart Card হল একটি ডেবিট কার্ড যখন ভারতে ব্যবহার করা হয়।  
DCB TravelSmart Card সমস্ত প…



দেবাঞ্জন দাস; ২০ মার্চ:  DCB Bank , আন্তর্জাতিক ছুটির দিন, ব্যবসায়িক ভ্রমণ এবং কর্মক্ষেত্রের জন্য DCB TravelSmart Card চালু করেছে৷

 DCB TravelSmart Card হল একটি ডেবিট কার্ড যখন ভারতে ব্যবহার করা হয়।  


DCB TravelSmart Card সমস্ত প্রধান মুদ্রাকে কভার করে এবং লোভনীয়ভাবে আন্তর্জাতিক লেনদেনে 2% এর মতো কম মার্ক-আপ ফি প্রদান করে।


 ভ্রমণকারীদের জন্য বীমা কভারের একটি প্যাকেজ।  DCB TravelSmart Card ব্যাগেজ হারানো, লাগেজ বিলম্ব, ফ্লাইট বিলম্ব, আন্তর্জাতিক ভ্রমণের জন্য ব্যক্তিগত নথি হারানোর জন্য বীমা কভার সহ বিনামূল্যে ভ্রমণ বীমা অফার করে।  দুর্ঘটনাজনিত মৃত্যুতে (শুধুমাত্র রেল, সড়ক বা আকাশপথে) 1,00,000 টাকা (দেশীয় এবং আন্তর্জাতিক) বীমা কভার এবং  2,00,000 টাকা  পর্যন্ত হারানো কার্ড দায় কভার (দেশীয় এবং আন্তর্জাতিক)।  কার্ড ধারক সময়ে সময়ে ভিসা দ্বারা প্রদত্ত একচেটিয়া ডিসকাউন্ট এবং অফারও উপভোগ করেন।


 DCB ব্যাঙ্কের রিটেইল ব্যাঙ্কিং প্রধান প্রবীণ কুট্টি বলেছেন, "ভারতীয় ভ্রমণকারীরা আন্তর্জাতিক অভিজ্ঞতার জন্য বেছে নিচ্ছে৷ দীর্ঘ এবং ছোট ছুটির দিনগুলি, অবস্থান, ব্যবসায়িক ভ্রমণ এবং চিকিৎসা ভ্রমণ একটি ক্রমবর্ধমান প্রবণতা৷ DCB TravelSmart Card হল একটি আদর্শ আন্তর্জাতিক কার্ড যার বৈশিষ্ট্যগুলি ভ্রমণকারীরা পছন্দ করবে৷  থাকতে হবে। একজন ভ্রমণকারী শেষ যে জিনিসটি চান তা হল কার্ড লোড করার চাপ, এটিকে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা এবং উচ্চ বৈদেশিক মুদ্রার হার এবং মার্ক-আপ ফি প্রদান করা। এইভাবে, DCB TravelSmart আন্তর্জাতিক ভ্রমণকে মসৃণ এবং কম চাপপূর্ণ করে তোলে।"


 তিনি বলেন , "এছাড়াও, প্রাক-মুদ্রা পরিবর্তন এবং বীমা কভারের কোনো প্রয়োজন নেই DCB TravelSmart কার্ডকে একটি নিখুঁত ভ্রমণ বন্ধু করে তোলে। এই পণ্যটির মাধ্যমে, আমরা আমাদের গ্রাহকদের জন্য অনন্য ভ্রমণ অভিজ্ঞতা তৈরি করার লক্ষ্য রাখি।"

 একটি বিদ্যমান DCB ডেবিট কার্ডের DCB TravelSmart কার্ডের সাথে প্রতিস্থাপন সুবিধাজনক এবং ঝামেলামুক্ত।