Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একটু আলাদা ধরনের ; ট্রেন্ট লিমিটেড SAMOH উন্মোচন করলো

দেবাঞ্জন দাস; ২৫ এপ্রিল : ট্রেন্ট তার পোর্টফোলিওতে লেটেস্ট সংযোজন ঘোষণা করলো – SAMOH।
 Samoh মার্জিত, অভিব্যক্তিপূর্ণ, আধুনিক সিলুয়েট এবং পোশাকের জন্য একটি নতুন পদ্ধতির উপর দৃষ্টি নিবদ্ধ করে যা বহুমুখীতার উপর জোর দেয়। 1800 বর্…



দেবাঞ্জন দাস; ২৫ এপ্রিল : ট্রেন্ট তার পোর্টফোলিওতে লেটেস্ট সংযোজন ঘোষণা করলো – SAMOH।


 Samoh মার্জিত, অভিব্যক্তিপূর্ণ, আধুনিক সিলুয়েট এবং পোশাকের জন্য একটি নতুন পদ্ধতির উপর দৃষ্টি নিবদ্ধ করে যা বহুমুখীতার উপর জোর দেয়। 1800 বর্গফুট জুড়ে বিস্তৃত, Samoh হজরতগঞ্জে লক্ষ্ণৌতে তার প্রথম স্টোরের সাথে আত্মপ্রকাশ এবং ভারতীয় পশ্চিমাঞ্চলের লালিত নকশা এবং মোটিফগুলির জন্য বিলাসবহুল এবং আধুনিক গ্রহণের প্রশংসা করে এমন লোকদের পূরণ করবে।

 ধারণা, বিভাগ এবং চ্যানেল জুড়ে ট্রেন্টের লাইফস্টাইল অফারগুলি ক্রমবর্ধমান গ্রহণযোগ্যতার সাক্ষ্য দিচ্ছে। সময়ের সাথে সাথে, ট্রেন্ট লাইফস্টাইল ব্র্যান্ডগুলির একটি ভবিষ্যৎ-উপযুক্ত পোর্টফোলিও তৈরি করতে চায়। প্ল্যাটফর্মটি ব্যবহার করে এবং পূর্বোক্ত এজেন্ডার সাথে সামঞ্জস্যপূর্ণ, ট্রেন্ট এখন সামহের সাথে আধুনিক এবং সমসাময়িক উপলক্ষ পরিধানের জায়গায় সুযোগটি অনুসরণ করতে চাইছে।


 ট্রেন্ট বছরের শেষ নাগাদ সামোহকে ভারতের অন্যান্য অংশে প্রসারিত করার পরিকল্পনা করেছে, যেখানে গ্রাহকরা সামোহের বিলাসিতা এবং ভারতীয় আত্মাকে সরাসরি অনুভব করতে পারবেন। এর প্রিমিয়াম কাপড়, জটিল ডিজাইন এবং বিশদে মনোযোগ সহ, এটি আড়ম্বরপূর্ণ এবং নিরবধি উভয় উপলক্ষ পরিধানের সন্ধানকারী গ্রাহকদের জন্য গো-টু ব্র্যান্ড হয়ে উঠবে।

 "আমরা আজ ট্রেন্টের প্রিমিয়াম উপলক্ষ পরিধান ধারণা Samoh চালু করার ঘোষণা করতে পেরে আনন্দিত" বলেছেন  নোয়েল টাটা, ট্রেন্ট লিমিটেডের চেয়ারম্যান। তার কথায়, "সামোহ-এর পরিসর ঐতিহ্যগত শিকড় থেকে অনুপ্রেরণা নিয়ে আসে এবং আধুনিক নান্দনিকতার সাথে এটিকে নির্বিঘ্নে মিশ্রিত করে। সামোহ নিঃসন্দেহে একটি বাধ্যতামূলক স্পর্শ প্রদান করবে আমাদের গ্রাহকদের জন্য বিলাসিতা এবং পরিশীলিত, যখন তারা জীবনের বিশেষ মুহুর্তগুলির জন্য কেনাকাটা করে”।