Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে পোষ্টার ঘিরে চাঞ্চল্য

তাম্রলিপ্ত পৌর এলাকায় তৃণমূল কাউন্সিলর এর বিরুদ্ধে পোস্টার। বিজেপির অভিযোগ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই পোস্টার। এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ তৃণমূল।
মঙ্গলবার সকালে তমলুক শহরে বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের তমলুক শহর তৃণম…


তাম্রলিপ্ত পৌর এলাকায় তৃণমূল কাউন্সিলর এর বিরুদ্ধে পোস্টার। বিজেপির অভিযোগ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই পোস্টার। এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ তৃণমূল।


মঙ্গলবার সকালে তমলুক শহরে বিভিন্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের তমলুক শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা তাম্রলিপ্ত পৌরসভার কুড়ি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল খাড়া সহ চারজন কাউন্সিলর এর নামে পোস্টার পড়াকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

*পোস্টারের লেখা রয়েছে মীরজাফর চোর গদ্দার দের হটাও*

তাম্রলিপ্ত পৌরসভার কাউন্সিলর চঞ্চল খাড়া, কানাইলাল দাস, বিমল ভৌমিক গৌতম পালরা আসলে কোন দলের জবাব চাই জবাব দাও...

কোন বিশেষ কারণে লাগাতার শুভেন্দু অধিকারী, সৌমেন্দু অধিকারীর সাথে গোপন বৈঠক??? সহ একাধিক লেখা রয়েছে। নিচে লেখা রয়েছে 

*এবার আওয়াজ তুলবেন নতুন তৃণমূল*(ঠিক যেমন সাধারণ মানুষ চায়)।


তমলুক শহর তৃণমূল কংগ্রেস সভাপতি চঞ্চল খাড়া এ বিষয়ে বলেন জেলা সভাপতি সৌমেন কুমার মহাপাত্রর সাথে কথা বলে তারপরেই প্রতিক্রিয়া দেবেন।

বিজেপি তমলুক শহর মন্ডল সভাপতি সুকান্ত চৌধুরী বলেন এই বিষয়টি তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই পোস্টার। ১৮ জন কাউন্সিলর এর মধ্যে ছয়টি গ্রুপ রয়েছে। তাম্রলিপ্ত পৌরসভার কাউন্সিলররা তমলুক শহরের উন্নয়নের কাজে মন দেন না। চুরি চোরটামিতেই ব্যস্ত রয়েছে। বিজেপির এই সময় দলের বিশেষ কাজ রয়েছে, তাই তৃণমূলের বিরুদ্ধে পোস্টার ফেলে আমাদের কোন লাভ নেই। তৃণমূল কংগ্রেসের একেবারেই অভ্যন্তরীণ বিষয়।