Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুরু হলো নববর্ষ বই উৎসব ১৪৩০

; ১৬ এপ্রিল: দক্ষিণ কলকাতার বুকে তালতলা মাঠে শুরু হল নববর্ষ বই উৎসব ১৪৩০। রবিবার ১৬ই এপ্রিল এই বই উৎসবের শুভ উদ্বোধন করেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। এই বইমেলার আয়োজক পাবলিশার্স এবং বুক সেলার্স গিল্ড। এই বই উৎসব চলবে আগা…



; ১৬ এপ্রিল: দক্ষিণ কলকাতার বুকে তালতলা মাঠে শুরু হল নববর্ষ বই উৎসব ১৪৩০। রবিবার ১৬ই এপ্রিল এই বই উৎসবের শুভ উদ্বোধন করেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। এই বইমেলার আয়োজক পাবলিশার্স এবং বুক সেলার্স গিল্ড। 

এই বই উৎসব চলবে আগামী ২৫শে এপ্রিল পর্যন্ত। প্রতিদিন দুপুর তিনটে থেকে রাত নটা পর্যন্ত খোলা থাকবে এই বই উৎসবের স্টল গুলি। সব মিলিয়ে প্রায় ৮০টিরও বেশি স্টল রয়েছে এই বই উৎসবে। 


আয়োজকদের কথায় দক্ষিণ কলকাতার বহু পাঠক বন্ধু অনেকদিন ধরেই দাবি জানিয়ে আসছিলেন দক্ষিণ কলকাতার বুকে একটি বই মেলার জন্য। ময়দান থেকে পাকাপাকিভাবে আন্তর্জাতিক কলকাতা বইমেলা সল্টলেক করুনাময়ী তে চলে যাওয়ার পর দক্ষিণ কলকাতার মানুষরা সেভাবে নিয়মিত সেখানে যেতে পারছিলেন না। এছাড়াও বহু প্রবীণ বইপ্রেমী রয়েছেন যারা নিয়মিত আন্তর্জাতিক কলকাতা বইমেলায় যেতে পারেন না। সেই শূন্যতা পূরণ করতে চলেছে এই বইমেলা। 


রবিবার উদ্বোধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ মালা রায়, বিধায়ক দেবাশীষ কুমার, কাউন্সিলর মৌসুমী দাস, কাউন্সিলর সুপর্না দত্ত প্রমুখ।