Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২০ তম প্রতিষ্ঠা দিবস পালন করলো মেদিনীপুরের রয়েল একাডেমি

সমাজসেবী প্রয়াত রজনীকান্ত দোলই প্রতিষ্ঠিত রয়েল একাডেমি তাদের ২০ তম প্রতিষ্ঠা দিবস পালন করলো বাংলা নববর্ষের প্রথম দিন। ছাত্রছাত্রীরা পরিবেশন করে নাচ গান। নার্সারি থেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত কৃতী ছাত্রছাত্রীদের হাতে বিভিন্ন সাংস্ক…



সমাজসেবী প্রয়াত রজনীকান্ত দোলই প্রতিষ্ঠিত রয়েল একাডেমি তাদের ২০ তম প্রতিষ্ঠা দিবস পালন করলো বাংলা নববর্ষের প্রথম দিন। ছাত্রছাত্রীরা পরিবেশন করে নাচ গান। নার্সারি থেকে উচ্চ মাধ্যমিক পর্যন্ত কৃতী ছাত্রছাত্রীদের হাতে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদানও করা হয়।


উপস্থিত ছিলেন খড়গপুর সেক্রেড হার্ট হাইস্কুলের প্রিন্সিপাল -ফাদার গ্রেগরি মন্টেরিও, খড়গপুর সেন্ট অ্যাগনেস স্কুলের প্রিন্সিপাল- সিস্টার মারিয়া মোনিকা, মেদিনীপুর বিদ্যাসাগর শিশু নিকেতনের প্রিন্সিপাল ছন্দা মজুমদার, বিপ্লবী সব্যসাচীর সম্পাদক নিশীথকুমার দাস, লেখক শিশির চক্রবর্তী প্রমুখ।


উল্লেখ্য ইংরেজি মাধ্যমের এই উচ্চ মাধ্যমিক বিদ্যালয়টি জেলা ও জেলার বাইরেও তাদের সুনাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। বর্তমান প্রিন্সিপাল সত্যব্রত দোলই তাঁর বক্তব্যে এই শিক্ষা প্রতিষ্ঠানের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরেন।


সেই সঙ্গে ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ গড়ে তোলার নেপথ্যে রয়েল একাডেমির শিক্ষকশিক্ষিকাদের একান্ত নিষ্ঠার কথাও তুলে ধরেন।


সম্মাননীয় বিশিষ্ট অতিথিরা তাঁদের বক্তব্যে রয়েল একাডেমির একান্ত নিষ্ঠার কথা তুলে ধরেন ও আগামী দিনেও রয়েল একাডেমির সাফল্য কামনা করেন।