Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

UPI পেমেন্টের জন্য EMI সুবিধা চালু করলো ICICI ব্যাঙ্ক

দেবাঞ্জন দাস; ১৩ এপ্রিল: ICICI ব্যাঙ্ক ঘোষণা করেছে যে QR কোড স্ক্যান করে করা UPI পেমেন্টের জন্য সহজ EMI সুবিধা চালু করলো। PayLater-এর জন্য যোগ্য গ্রাহকরা, ব্যাঙ্কের 'এখনই কিনুন, পরে পে করুন' পরিষেবাটি তাত্ক্ষণিক, সহজ এ…



দেবাঞ্জন দাস; ১৩ এপ্রিল: ICICI ব্যাঙ্ক ঘোষণা করেছে যে QR কোড স্ক্যান করে করা UPI পেমেন্টের জন্য সহজ EMI সুবিধা চালু করলো। PayLater-এর জন্য যোগ্য গ্রাহকরা, ব্যাঙ্কের 'এখনই কিনুন, পরে পে করুন' পরিষেবাটি তাত্ক্ষণিক, সহজ এবং নির্বিঘ্নে ইএমআই সুবিধা পেতে পারেন। এই প্রথম ধরনের সুবিধা ব্যাঙ্কের লক্ষ লক্ষ গ্রাহকের ক্রয়ক্ষমতা বাড়ায় কারণ তারা এখন শুধুমাত্র একটি দোকানে প্রয়োজনীয় মার্চেন্ট QR কোড স্ক্যান করে এবং EMI-তে অর্থপ্রদান করার মাধ্যমে অবিলম্বে পণ্য বা পরিষেবা কিনতে পারে।


 সুবিধাটি ইলেকট্রনিক্স, মুদি, ফ্যাশন পোশাক, ভ্রমণ এবং হোটেল বুকিংয়ের মতো বিভিন্ন বিভাগে পাওয়া যেতে পারে। গ্রাহকরা তিন, ছয় বা নয় মাসে সহজ কিস্তিতে 10,000 টাকার বেশি লেনদেনের পরিমাণ পরিশোধ করতে পারেন। PayLater-এর EMI সুবিধা শীঘ্রই অনলাইন কেনাকাটার জন্যও বাড়ানো হবে।



 নতুন সুবিধা সম্পর্কে কথা বলতে গিয়ে, বিজিথ ভাস্কর, প্রধান- ডিজিটাল চ্যানেল এবং অংশীদারিত্ব, আইসিআইসিআই ব্যাঙ্ক, বলেন, “আমরা, আইসিআইসিআই ব্যাঙ্কে, সবসময় আমাদের গ্রাহকদের সুবিধার উন্নতি করতে এবং তাদের ক্রমবর্ধমান ক্রেডিট মোকাবেলায় অনন্য সমাধান প্রদানের লক্ষ্যে পণ্য ও পরিষেবা চালু করার লক্ষ্য রাখি। চাহিদা. আমরা দেখেছি যে আজকাল সর্বাধিক পেমেন্ট UPI এর মাধ্যমে করা হয়। উপরন্তু, আমরা লক্ষ্য করেছি যে গ্রাহকরা ক্রমবর্ধমানভাবে PayLater থেকে UPI লেনদেন বেছে নিচ্ছেন, ব্যাঙ্কের 'এখনই কিনুন, পরে পে করুন' পরিষেবা। এই দুটি প্রবণতাকে একত্রিত করে, আমরা PayLater-এর মাধ্যমে করা UPI পেমেন্টের জন্য তাত্ক্ষণিক EMI-এর সুবিধা চালু করছি। এই সুবিধার মাধ্যমে, আমাদের লক্ষাধিক গ্রাহকরা একটি মার্চেন্ট QR কোড স্ক্যান করে UPI পেমেন্ট করে মধ্য থেকে উচ্চমূল্যের আইটেম কেনাকাটা করতে পারবেন এবং সহজে EMI-এ পেমেন্ট করতে পারবেন। আমরা বিশ্বাস করি, এই সুবিধাটি প্রচুর সুবিধা প্রদান করে এবং আমাদের গ্রাহকদের ক্রয়ক্ষমতার উন্নতি করে, কারণ তারা নিরাপদ, তাত্ক্ষণিক এবং ডিজিটাল পদ্ধতিতে EMI-তে উচ্চ-মূল্যের পণ্য ক্রয় করতে পারে।"