Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রীষ্মের মরশুমে নতুন ডেজার্ট আইটেম নিয়ে হাজির বাস্কিন রবিন্স

দেবাঞ্জন দাস , ১৩ এপ্রিল: Baskin Robbins – এই গ্রীষ্মের মরসুমে শুরু হওয়া বেশ কয়েকটি প্রোডাক্টের বিভাগ এবং নতুন স্বাদ লঞ্চ করলো। উপভোক্তাদের মধ্যে তার উদ্ভাবন এবং ব্যাপক জনপ্রিয়তার জন্য পরিচিত, ব্র্যান্ডটি ভারতে বিকশিত ভোক্ত…

 


 দেবাঞ্জন দাস , ১৩ এপ্রিল: Baskin Robbins – এই গ্রীষ্মের মরসুমে শুরু হওয়া বেশ কয়েকটি প্রোডাক্টের বিভাগ এবং নতুন স্বাদ লঞ্চ করলো। উপভোক্তাদের মধ্যে তার উদ্ভাবন এবং ব্যাপক জনপ্রিয়তার জন্য পরিচিত, ব্র্যান্ডটি ভারতে বিকশিত ভোক্তাদের পছন্দগুলি পূরণ করতে একটি আনন্দদায়ক পরিসর সহ তার বিদ্যমান পোর্টফোলিওকে আরও প্রসারিত করেছে।



 গ্রীষ্মের মৌসুমের জন্য প্রস্তুতি নিয়ে , বাস্কিন রবিনস দুটি নতুন পণ্যের শ্রেণী- আইসক্রিম রকস এবং আইসক্রিম পিজ্জা প্রবর্তন করেছে। আইসক্রিম রকগুলি হল কামড়ের আকারের আইসক্রিমগুলি BR-এর জনপ্রিয় দুটি স্বাদে কাস্টমাইজ করা হয়েছে- মিসিসিপি মাড এবং কটন ক্যান্ডি৷ আইসক্রিম পিৎজা হল সুস্বাদু পিৎজা যার মধ্যে রয়েছে সমৃদ্ধ বেলজিয়ান চকোলেট ব্রাউনি বেস যার শীর্ষে রয়েছে চমত্কার প্রালাইনস এবং ক্রিম বা কুকিজ এন ক্রিম আইসক্রিম। কোম্পানি মজাদার ফ্লেভারে আইসক্রিম ফ্লোটসও চালু করলো।


 আইসক্রিমের স্বাদে মুখের জল আনার জন্য, বাস্কিন রবিনস একটি নতুন পরিসর নিয়ে এসেছে যাতে রয়েছে ক্যারামেল মিল্ক কেক, ব্লুবেরি এবং হোয়াইট চকোলেটের পাশাপাশি ফ্রুট নিনজার মতো স্বাদ। ফলপ্রেমীদের জন্য ব্র্যান্ডটি তাজা ফ্রুট ক্রিম সানডেস চালু করেছে। শিশুদের মধ্যে এর জোরালো আবেদনের কথা মাথায় রেখে, বাস্কিন রবিন্স রূপকথার সানডে - দ্য মারমেইড সানডে এবং দ্য ইউনিকর্ন সানডেও চালু করেছে।

 এই বছরটি ভারতে ভোক্তাদের কাছে আনন্দ ছড়িয়ে দেওয়ার ব্র্যান্ডের 30 তম বছরও চিহ্নিত করে৷ এটি সম্প্রতি তার ব্র্যান্ডকে রিফ্রেশ করেছে এবং ভোক্তাদের কাছে নতুন পণ্য এবং অভিজ্ঞতা আনতে নিরলসভাবে কাজ করছে। ব্র্যান্ডটি একটি একক আইসক্রিম পার্লার থেকে 850 টিরও বেশি স্টোরে বিবর্তিত হয়েছে এখন ভারতের 239টি শহরে এবং সার্ক অঞ্চল জুড়ে ছড়িয়ে পড়েছে।



 মোহিত খাট্টার, সিইও, গ্র্যাভিস গ্রুপ (বাস্কিন রবিন্স) বলেছেন, “আমাদের উপভোক্তাদের জন্য একাধিক ফরম্যাটে আমাদের আধুনিক আইসক্রিম এবং ডেজার্টের নতুন লাইন চালু করতে পেরে আমরা খুবই রোমাঞ্চিত। একটি ভোক্তাকেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে যা ক্রমাগত আইসক্রিম বিভাগে নতুনত্ব এনেছে, আমাদের 17টি নতুন প্রোডাক্ট এই মৌসুমে তৈরি করা হয়েছে ভোক্তাদের ক্রমবর্ধমান তালু মাথায় রেখে। আমাদের নতুন স্বাদ থেকে শুরু করে আইসক্রিম সানডেস, আইসক্রিম পিজ্জা থেকে আইসক্রিম রকস, প্রত্যেকের জন্যই কিছু নতুন এবং অনন্য রয়েছে৷ আমরা নিশ্চিত যে আমাদের ভোক্তারা এগুলো পছন্দ করবেন। এই নতুন লঞ্চগুলি ব্র্যান্ডকে আরও বাড়ানোর জন্য আমাদের কৌশলের কেন্দ্রবিন্দু।"