Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্স 'নিশ্চিত ভবিষ্যৎ' প্ল্যান উন্মোচন করলো

দেবাঞ্জন দাস; কলকাতা, ১৪ এপ্রিল : রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, তাদের একেবারে নতুন পরিকল্পনা, রিলায়েন্স নিপ্পন লাইফ নিশ্চিত ভবিষ্য, একটি নন-লিঙ্কড, অ-অংশগ্রহণকারী, লঞ্চ করার ঘোষণা করেছে । ব্যক্তিগত, সেভিং…



দেবাঞ্জন দাস; কলকাতা, ১৪ এপ্রিল : রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, তাদের একেবারে নতুন পরিকল্পনা, রিলায়েন্স নিপ্পন লাইফ নিশ্চিত ভবিষ্য, একটি নন-লিঙ্কড, অ-অংশগ্রহণকারী, লঞ্চ করার ঘোষণা করেছে । ব্যক্তিগত, সেভিংস লাইফ ইন্স্যুরেন্স প্ল্যান যা অফার করে, ক্রমবর্ধমান আয়ের সুবিধার সাথে ট্যাক্স-মুক্ত রিটার্ন।


'নিশ্চিত ভবিষ্যৎ' পরিকল্পনার মূল হাইলাইটস:

• বেঁচে থাকা এবং পরিপক্কতার উপর গ্যারান্টিযুক্ত সুবিধা।

• জীবনযাত্রার ক্রমবর্ধমান ব্যয় কাটিয়ে উঠতে আয়ের সুবিধা বৃদ্ধি করা।

• পুরো পলিসির মেয়াদের জন্য সুরক্ষা সুবিধা সহ প্রিমিয়াম পেমেন্ট মেয়াদে উচ্চ মৃত্যু কভার (বার্ষিক প্রিমিয়ামের 11-37X)।

• লাইফ কভার প্রাথমিক বয়স থেকে অবসরের কাছাকাছি পর্যায়ে – 5 থেকে 50 বছর বয়স পর্যন্ত প্রবেশ।

• রাইডারদের পছন্দের মাধ্যমে সুরক্ষা বাড়ানোর বিকল্প।

• আপনার ক্রমবর্ধমান চাহিদা অনুযায়ী দুটি প্ল্যান ভেরিয়েন্টের মধ্যে বেছে নেওয়ার বিকল্প।

• প্রচলিত কর আইন অনুযায়ী কর সুবিধা।


প্ল্যানটি দুটি ভেরিয়েন্টে 5% এর সহজ হারে নিয়মিত আয় বৃদ্ধির প্রস্তাব দেয়।

ভেরিয়েন্ট 1: প্রিমিয়াম পেমেন্টের মেয়াদ শেষ হওয়ার পরে একটি উচ্চতর নিয়মিত আয় অফার করে। অবসর, সন্তানের শিক্ষা, এবং/অথবা বিবাহের মতো জীবনের গুরুত্বপূর্ণ মাইলফলকগুলি পূরণ করার জন্য গ্যারান্টিযুক্ত অতিরিক্ত আয়ের সন্ধানকারীদের জন্য এই রূপটি আদর্শ। এই ভেরিয়েন্টে, প্রিমিয়াম পেমেন্টের মেয়াদ শেষ হওয়ার এক বছরের শেষে নিয়মিত আয় শুরু হয় এবং মেয়াদপূর্তিতে একমুঠো অর্থ প্রদানের মাধ্যমে শেষ হয়।

ভেরিয়েন্ট 2: 12 তম বছরের শেষে আয়ের সুবিধা শুরু হওয়ার আগে 4র্থ এবং 8ম বছরে দুটি মানিব্যাক পেআউট অফার করে। এই ভেরিয়েন্টের মানিব্যাক পেআউটগুলি দীর্ঘমেয়াদী এবং স্বল্পমেয়াদী লক্ষ্যগুলির মধ্যে ভারসাম্য বজায় রাখতে চায় তাদের জন্য এটি আদর্শ করে তোলে৷


 এখানে, 12ম পলিসি বছরের শেষে আয়ের সুবিধা শুরু হয় এবং মেয়াদপূর্তির সময়ে একমুঠো সুবিধার সাথে শেষ হয়।


রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্সের ইডি এবং সিইও আশিস ভোহরা বলেছেন, “আমাদের উদ্ভাবনী পণ্যের তালিকায় একটি অনন্য সংযোজন নিশ্চিত ভাবিষ্যা লঞ্চ করার ঘোষণা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত৷ ক্রমবর্ধমান আয় সুবিধার কারণে মুদ্রাস্ফীতির বিরুদ্ধে সুরক্ষা জাল হিসাবে কাজ করার জন্য এই পরিকল্পনাটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এটি গ্রাহককে অপ্রত্যাশিত পরিস্থিতি কাটিয়ে উঠতে আর্থিক সুরক্ষা প্রদান করে। রিলায়েন্স নিপ্পন লাইফে, আমাদের প্রচেষ্টা আমাদের গ্রাহকদের তাদের সাধনায় আত্মবিশ্বাসী বোধ করাকে কেন্দ্র করে। নিশ্চিত ভবিষ্য ট্যাক্স ফ্রি এবং সম্পূর্ণ গ্যারান্টিযুক্ত সুবিধা প্রদান করে, যা বেতনভোগী, স্ব-কর্মসংস্থানের পাশাপাশি ব্যবসার মালিকদের দীর্ঘমেয়াদী লক্ষ্য পূরণের জন্য প্রয়োজনীয়।"