Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বেঙ্গালুরু অটো-রিকশায় সিটবেল্ট ব্যবহার নিয়ে দেশ জুড়ে ক্যাম্পেন Rapido র

দেবাঞ্জন দাস; ২৫ এপ্রিল : সড়ক নিরাপত্তা উদ্যোগে আরেকটি পালক যোগ করে, Rapido - ভারতের শীর্ষস্থানীয় অটো-টেক অ্যাগ্রিগেটর - একটি দেশব্যাপী নিরাপত্তা অভিযান চালু করছে, হ্যাস ট্যাগ RapidoSafetyFirst। ক্যাম্পেইনের লক্ষ্য হল রাস্তার…



 দেবাঞ্জন দাস; ২৫ এপ্রিল : সড়ক নিরাপত্তা উদ্যোগে আরেকটি পালক যোগ করে, Rapido - ভারতের শীর্ষস্থানীয় অটো-টেক অ্যাগ্রিগেটর - একটি দেশব্যাপী নিরাপত্তা অভিযান চালু করছে, হ্যাস ট্যাগ RapidoSafetyFirst। ক্যাম্পেইনের লক্ষ্য হল রাস্তার নিরাপত্তার বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা, সারাদেশে Rapido-এর দৈনিক রাইড নিরাপত্তা বৈশিষ্ট্যের প্রচার করা।


 তার প্রচারণার অংশ হিসাবে, Rapido বেঙ্গালুরুতে অটো-রিকশাকে সিটবেল্ট দিয়ে সজ্জিত করছে যাতে আকস্মিক থেমে যাওয়া বা সংঘর্ষের সময় দুর্ঘটনা, প্রাণহানি এবং আহত হওয়ার ঝুঁকি কমাতে। কোম্পানিটি তার ক্যাপ্টেনের জন্য চার-পদক্ষেপের ব্যাকগ্রাউন্ড যাচাইকরণ প্রক্রিয়া বাস্তবায়ন করে আরোহীর নিরাপত্তা নিশ্চিত করেছে। উপরন্তু, এটি মহিলা রাইডারদের গোপনীয়তা এবং পরিচয় রক্ষা করতে একটি অনন্য তথ্য-মাস্কিং বৈশিষ্ট্য ব্যবহার করে। Rapido এছাড়াও দানাদার অক্ষাংশ এবং অনুদৈর্ঘ্য ডেটা অ্যাক্সেস সহ লাইভ রাইড ট্র্যাকিং এবং শেয়ার্ড রাইডের জন্য 24/7 অন-গ্রাউন্ড সমর্থন অফার করে।


 লঞ্চে বক্তৃতাকালে, র‌্যাপিডো অটোর সহ-প্রতিষ্ঠাতা পবন গুন্টুপল্লী, সড়ক নিরাপত্তার গুরুত্ব এবং সচেতনতা প্রচার এবং দুর্ঘটনা ও প্রাণহানি কমানোর জন্য Rapido-এর অঙ্গীকারের উপর জোর দেন। “একজন দায়িত্বশীল পরিষেবা প্রদানকারী হিসাবে, আমরা সত্যই বিশ্বাস করি যে সড়ক নিরাপত্তা আজ একটি গুরুত্বপূর্ণ উদ্বেগ, তাই অধিনায়কদের জন্য কঠোর প্রশিক্ষণ সেশন নেওয়ার জন্য একটি সচেতনতা প্রচার চালানো প্রথম দিন থেকেই আমাদের নীতির অংশ। #RapidoSafetyFirst ক্যাম্পেইন গ্রাহকের ডেটা এবং নিরাপত্তার জন্য সিটবেল্ট এবং 360-ডিগ্রী সমাধান কভার করে। Rapido অ্যাপের নিরাপত্তা বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করে যে যাত্রীরা তাদের যাত্রায় নিরাপদ, সুরক্ষিত এবং সুরক্ষিত বোধ করে। যেহেতু ভারতে সড়ক দুর্ঘটনার চমকপ্রদ পরিসংখ্যান রয়েছে, তাই র‌্যাপিডোর উদ্যোগ প্রাণহানি ও আঘাত কমাতে চায়"।