Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উডল্যান্ডস কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল হেলথ পার্টনার হিসেবে যোগ দিলো

দেবাঞ্জন দাস,৯ এপ্রিল ; কলকাতা: উডল্যান্ডস, আইপিএল 2023-এর অফিসিয়াল হেলথ পার্টনার হিসেবে কলকাতা নাইটস রাইডার্সের সাথে যোগ দিয়েছে৷ কেকেআর "বারি ফিরচি এবার" মন্ত্রের সাথে দুর্দান্ত ইডেন গার্ডেনে ফিরে আসার সাথে সাথে, উড…

 


দেবাঞ্জন দাস,৯ এপ্রিল ; কলকাতা: উডল্যান্ডস, আইপিএল 2023-এর অফিসিয়াল হেলথ পার্টনার হিসেবে কলকাতা নাইটস রাইডার্সের সাথে যোগ দিয়েছে৷ কেকেআর "বারি ফিরচি এবার" মন্ত্রের সাথে দুর্দান্ত ইডেন গার্ডেনে ফিরে আসার সাথে সাথে, উডল্যান্ডস খেলোয়াড়দের চিকিৎসার প্রয়োজনের জন্য সর্বোত্তম যত্ন নিশ্চিত করা, সহায়তাকারী কর্মী, কর্মকর্তাদের পাশাপাশি দর্শকদেরও।


 উডল্যান্ডস ইডেন গার্ডেনে বেগুনি-এবং-গোল্ড-ব্রিগেডের সাতটি হোম ম্যাচের প্রতিটিতে বিশেষজ্ঞ ডাক্তার, নার্স, প্যারামেডিক এবং টেকনিশিয়ান সহ 50 সদস্যের শক্তিশালী মেডিকেল টিম নিযুক্ত করবে। সর্বাধুনিক অ্যাম্বুলেন্স সরবরাহ করার পাশাপাশি স্টেডিয়ামে খেলার মাঠ, খেলোয়াড়দের চিকিৎসা কক্ষ, পাঁচটি প্রাথমিক চিকিৎসা কিয়স্ক এবং একটি মিনি হাসপাতাল এই দলটিকে বিস্তৃত করা হবে। পুরো হোম মরসুমে নাইটদের পাশাপাশি সফরকারী দলগুলির অনুশীলন সেশনেও হাসপাতাল উপস্থিত থাকবে।


 “আমাদের সম্মানিত ডাক্তার এবং নার্সরা দলের সর্বোত্তম যত্ন নিতে সেখানে থাকবেন। কলকাতা যে ক্রিকেট দলের শপথ করে তার স্বাস্থ্যের দায়িত্বে থাকতে পেরে আমরা গর্বিত এবং উচ্ছ্বসিত এবং পুরো মৌসুমের জন্য তাদের সৌভাগ্য কামনা করছি,” বলেছেন, ডাঃ রূপালী বসু, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, উডল্যান্ডস মাল্টিস্পেশালিটি হাসপাতাল লিমিটেড।


 “আমাদের খেলোয়াড়, সাপোর্ট স্টাফ এবং মাঠে থাকা সকলের স্বাস্থ্য এবং মঙ্গল আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কলকাতায় Woodlands-এর দক্ষতা এবং অত্যাধুনিক সুযোগ-সুবিধা সহ, আমরা আত্মবিশ্বাসী যে তারা সর্বোত্তম চিকিৎসা সেবা প্রদান করবে। আমরা এই মরসুমে আমাদের অফিসিয়াল হেলথ পার্টনার হিসেবে উডল্যান্ডসকে বোর্ডে স্বাগত জানাতে পেরে আনন্দিত এবং একটি সফল অংশীদারিত্বের জন্য অপেক্ষা করছি,” বলেছেন, ভেঙ্কি মাইসোর, সিইও, নাইট রাইডার্স গ্রুপ।


 উডল্যান্ডস মাল্টিস্পেশালিটি হসপিটাল লিমিটেড, 6 মিলিয়নেরও বেশি রোগীর জীবনকে স্পর্শ করে 75 বছরেরও বেশি সময়ের উত্তরাধিকার বহন করছে। হাসপাতালে ক্লিনিকাল বিশেষত্ব জুড়ে উন্নত প্রযুক্তি সহ 1,000 টিরও বেশি বিখ্যাত ডাক্তার রয়েছে।