Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রুংটা মাইনস নতুন টিএমটি স্টিল বার প্ল্যান্ট খুললো ধেনকানলে

দেবাঞ্জন দাস; ৮এপ্রিল : রুংটা স্টিল, ওডিশার ঢেঙ্কানলে তার নতুন প্ল্যান্ট চালু করল। একর জুড়ে বিস্তৃত অত্যাধুনিক সুবিধা রুংটা মাইনসের ফ্ল্যাগশিপ পণ্য- ইস্পাত TMT বারগুলি প্রক্রিয়া করবে। এই প্ল্যান্টের চালু করা রুংটা স্টিলের জন…



 দেবাঞ্জন দাস; ৮এপ্রিল : রুংটা স্টিল, ওডিশার ঢেঙ্কানলে তার নতুন প্ল্যান্ট চালু করল। একর জুড়ে বিস্তৃত অত্যাধুনিক সুবিধা রুংটা মাইনসের ফ্ল্যাগশিপ পণ্য- ইস্পাত TMT বারগুলি প্রক্রিয়া করবে।

 এই প্ল্যান্টের চালু করা রুংটা স্টিলের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত, কারণ এটি ছত্তিশগড়, ওড়িশা, অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, গুজরাট এবং মধ্যপ্রদেশের মূল বাজারগুলি পূরণ করার জন্য উচ্চ-মানের ইস্পাত TMT বার উত্পাদন করার ক্ষমতা বৃদ্ধি করবে৷ এটি কোম্পানিকে প্রসারিত দেশীয় ভারতীয় বাজারে মানসম্পন্ন ইস্পাতের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে অনুমতি দেবে।



 অরবিন্দ কুমার, সিনিয়র জেনারেল ম্যানেজার এবং হেড- সেলস অ্যান্ড মার্কেটিং (TMT) বলেছেন, “এটি অত্যন্ত আনন্দের সাথে যে আমরা ঢেঙ্কানলে আমাদের নতুন প্ল্যান্ট চালু করার ঘোষণা করছি। এই সুবিধাটি আমাদের কোম্পানির জন্য একটি বড় বিনিয়োগের প্রতিনিধিত্ব করে এবং পরিবেশগতভাবে দায়িত্বশীল পদ্ধতিতে উচ্চ-মানের TMT বার তৈরি করার প্রতিশ্রুতির প্রমাণ। আমরা ভারতের দ্রুত বর্ধনশীল অভ্যন্তরীণ ইস্পাত বাজারে অবদান রাখার জন্য উন্মুখ।"