Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোকেশনাল সার্ভিসেস এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২৩

দেবাঞ্জন দাস, ৪ এপ্রিল: সমাজে নিজেদের আড়াল করে বহু মানুষ বা প্রতিষ্ঠান রয়েছেন যারা সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করে চলেছেন প্রতিনিয়ত । তাদের বেশিরভাগ কোনভাবেই জনসমক্ষে আসতে রাজি নন। সব সময়ই তারা এই ভাবেই কাজ করে …



দেবাঞ্জন দাস, ৪ এপ্রিল: সমাজে নিজেদের আড়াল করে বহু মানুষ বা প্রতিষ্ঠান রয়েছেন যারা সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করে চলেছেন প্রতিনিয়ত । তাদের বেশিরভাগ কোনভাবেই জনসমক্ষে আসতে রাজি নন। সব সময়ই তারা এই ভাবেই কাজ করে যেতে চান আড়ালে । 


রোটারি ক্লাব অফ কলকাতা এই মানুষ বা প্রতিষ্ঠানকে সম্মান জানালো যারা সমাজের পিছিয়ে পড়া মানুষকে বিভিন্নভাবে ট্রেনিং , স্কিল ডেভেলপমেন্ট সবকিছুতেই পারদর্শী করে প্রতিষ্ঠিত করতে সাহায্য করছে। 



সম্প্রতি রোটারি সদনে রোটারি ক্লাব অফ কলকাতার আয়োজন এ ভোকেশনাল সার্ভিসেস এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২৩ (Vocational Services Excellence Awards 2023) এর আয়োজন করা হয়।


কারা কারা পেলেন এই অ্যাওয়ার্ড: 


1. চিলড্রেনস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন হাইস্কুল ফর গার্লস-এর সর্ব্বরী সেনগুপ্ত; 2. রামকৃষ্ণ সারদা মিশন মাতৃ ভবন, কলকাতা; 3. ব্রেভ সোলস ফাউন্ডেশন পশ্চিমবঙ্গের অপরাজিতা বোস; 4. পশ্চিম বঙ্গখেরিয়া সবর কল্যাণ সমিতির প্রশান্ত রক্ষিত; 5. আলঝেইমারস অ্যান্ড রিলেটেড ডিসঅর্ডার সোসাইটি অফ ইন্ডিয়া (ARDSI) কলকাতা অধ্যায়; 6. অভিষেক দত্ত - প্যারোলে , 7. সাহারার ডাঃ নন্দিনী ভট্টাচার্য; 8. চন্দ্র নাথ সাহা - সমাজকর্মী; 9. দীপরঞ্জনী ফাউন্ডেশনের ডাঃ অমৃতা পান্ডা; 10. দক্ষিণ কলকাতার শ্রাবণী সরকার নিয়োগী হামারি মুসকান; 11. বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের রামানুজ মুখোপাধ্যায়; 12. ইন্দ্রজিৎ ভালোটিয়া, পেশাদার গলফার ও পরিচালক, প্রোটাচ গলফ একাডেমি;13. রিতেশ সরকার - সেক্রেটারি, লা মার্টিনিয়ার এসইওএমপি সোসাইটি; 14. মনিজিঞ্জির ব্যাপারি - পরিচালক, লা মার্টিনিয়ার এসইওএমপি সোসাইটি; 15. রেনু সিং - হোপ লাইফ স্কিলস; 16. চন্দ্রলেখা আনন্দ সিও - স্পিচ থেরাপিস্ট; 17. মহাবীর সেবা সদন কলকাতা। 


(1. Sarbari Sengupta of Children's Welfare Association High School for Girls; 2. Ramakrishna Sarada Mission Matri Bhavan, Kolkata; 3. Aparajita Bose of Brave Souls Foundation West Bengal; 4. Prasanta Rakshit of Paschim BangaKheria Sabar Kalyan Samity; 5. Alzheimer's And Related Disorders Society of India (ARDSI) Calcutta Chapter; 6. Abhishek Dutta - Parole ; 7. Dr Nandini Bhattacharya of SAHARA; 8. Chandra Nath Saha - Social Worker ; 9. Dr Amrita Panda of DeepRanjani Foundation; 10. Srabani Sarkar Neogi of South Kolkata Hamari Muskan; 11. Ramanuj Mookhopadhyay of Bengal Olympic Association; 12. Indrajit Bhalotia, Professional Golfer & Director, Protouch Golf Academy ; 13. Ritesh Sarkar - Secretary, La Martiniere SEOMP Society; 14. Monijinjir Byapari - Director, La Martiniere SEOMP Society ; 15. Renu Singh - Hope Life Skills; 16. Chandralekha Anand Sio - Speech Therapist ; 17. Mahavir Seva Sadan Kolkata.) 


রোটারি ক্লাব অফ কলকাতার তরফ থেকে তাদের হাতে স্বারক তুলে দেওয়া হয়। এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন Lviv ইন্টারন্যাশনাল রোটারি ক্লাবের সদস্য নিকোলাস ফাসিনো, এবং অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি। 


রোটারি ক্লাব অফ কলকাতার পক্ষ থেকে প্রেসিডেন্ট রাজকুমার আগারওয়াল এবং ভাইস প্রেসিডেন্ট সুব্রত দে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।