Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন ১৭ টি স্বাদের সংযোজন করলো বাস্কিন রবিন্স

দেবাঞ্জন দাস, ২৬ এপ্রিল, কলকাতা: বাস্কিন রবিনস (Baskin Robbins) কলকাতায় আইসক্রিমের ক্রমবর্ধমান চাহিদার সম্মুখীন হচ্ছে ৷ উপভোক্তাদের ক্রমবর্ধমান পছন্দ, চাহিদা এবং নতুন ক্রেতাদের কাছে পৌঁছানোর জন্য বাস্কিন রবিনস তার পণ্যের সম্ভারক…

 


দেবাঞ্জন দাস, ২৬ এপ্রিল, কলকাতা: বাস্কিন রবিনস (Baskin Robbins) কলকাতায় আইসক্রিমের ক্রমবর্ধমান চাহিদার সম্মুখীন হচ্ছে ৷ উপভোক্তাদের ক্রমবর্ধমান পছন্দ, চাহিদা এবং নতুন ক্রেতাদের কাছে পৌঁছানোর জন্য বাস্কিন রবিনস তার পণ্যের সম্ভারকে আকর্ষণীয় নতুন বিন্যাস এবং স্বাদে আরও প্রসারিত করেছে। এই ব্র্যান্ড সম্প্রতি গ্রীষ্মের মরসুমে তার সমস্ত পার্লার জুড়ে ১৭টি নতুন পণ্য লঞ্চ করার কথা ঘোষণা করেছে।

এই ১৭টি নতুন পণ্যের মধ্যে শুধু নতুন স্বাদই নয়, রয়েছে নতুন অনেক আইসক্রিমের বিন্যাস এবং বিভাগও। আইসক্রিম রকগুলি যেগুলি নতুন পরিসরের অংশ হিসাবে প্রবর্তন করা হচ্ছে তা হল এক কামড়ের আকারের আইসক্রিমগুলি উপাদেয় চকলেট দিয়ে মাখা এবং দুটি স্বাদে পাওয়া যাবে; আইসক্রিম পিজ্জা যা আইসক্রিমের প্রতি ভালবাসাকে পিজ্জার সঙ্গে মিলিয়ে দেয়। এই মিশ্রণ আগে কখনও দেখা যায়নি। এছাড়াও রয়েছে সতেজতায় ভরপুর আইসক্রিম ফ্লোটস; ফ্রুট ক্রিম সানডেস, এমনকি রূপকথার সানডেস যেমন মারমেইড এবং ইউনিকর্ন সানডেস। নতুন ফ্লেভারের মধ্যে রয়েছে ক্যারামেল মিল্ক কেক, ব্লুবেরি এবং হোয়াইট চকলেটের পাশাপাশি ফ্রুট নিনজা। ব্র্যান্ডটির ঐতিহ্যবাহী খুচরো এবং আধুনিক আউটলেটগুলিতেও দুর্দান্ত চাহিদা রয়েছে। ব্রাউনি সানডে কাপের মতো এর বেশ কয়েকটি নতুন পণ্য চালু হয়েছে; ইতালীয় কুকিজ এবং আইসক্রিম রক সহ ফানউইচ স্যান্ডউইচ বিচক্ষণ গ্রাহকদের মধ্যেও জনপ্রিয় হচ্ছে।


বাস্কিন রবিন্স ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে ৬৫টি এবং পূর্বাঞ্চলে ১৩১টি পার্লার জুড়ে ছড়িয়ে রয়েছে৷ দেশের সাড়ে ৮০০টিরও (৮৫০+) বেশি এলাকায় বাস্কিন রবিন্সের আউটলেট রয়েছে। এই ব্র্যান্ড প্রতি বছর এই তালিকায় আরও ৪-৬টি করে নতুন আইসক্রিম পার্লার যোগ করার লক্ষ্যে এগোচ্ছে। বিশেষভাবে কলকাতায় তার আউটলেট আরও বাড়ানোর পাশাপাশি এই বছর দেশজুড়ে ১০০ টিরও বেশি স্টোর খোলার লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে। 


উপভোক্তাদের পছন্দ সম্পর্কে কথা বলতে গিয়ে, মোহিত খট্টর - সিইও - গ্র্যাভিস ফুডস প্রাইভেট লিমিটেড - বাস্কিন রবিন্স বলেন, "ব্যবসায়িক বৃদ্ধির জন্য আমাদের প্রচেষ্টার কেন্দ্রবিন্দুতে রয়েছে আইসক্রিমের উদ্ভাবন। আমরা সবচেয়ে ভাল পণ্য ও তার উচ্চতর গুণমান এবং ফর্ম্যাটগুলি আনার দিকেই বেশি নজর দিই যেগুলি ভারতের গ্রাহকরা আগে দেখেননি। আমরা আমাদের নতুন সামার কালেকশন লঞ্চ করতে পেরে খুবই উচ্ছ্বসিত এবং দেশজুড়ে উপভোক্তারা এই পণ্যগুলি উপভোগ করবেন, সে অপেক্ষায় রয়েছি।


কলকাতায় ভ্যানিলা এবং কটন ক্যান্ডির মতো ক্লাসিক ফ্লেভারগুলি খুবই জনপ্রিয় এবং এর পাশাপাশি মিসিসিপি মাড এবং বেলজিয়ান ব্লিসের মতো চকোলেট ভিত্তিক স্বাদগুলিও রয়েছে৷ আমাদের গুলাব জামুন আইসক্রিমও খুব অল্প সময়ের মধ্যে কলকাতায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বাস্কিন রবিন্স সানডেস এবং আইসক্রিম কেকের একটি স্থির এবং ক্রমবর্ধমান চাহিদা দেখেছে। শহরের তরুণ গ্রাহক এবং উচ্চ স্তরের পরীক্ষা-নিরীক্ষার কারণে, মরসুমী বিশেষ স্বাদগুলি সাধারণত এখানে ভাল বিক্রির প্রবণতা রয়েছে। তাই এই গ্রীষ্মে বাস্কিন রবিন্সের নতুন লঞ্চগুলি থেকে বাড়তি প্রত্যাশা থাকাটাই স্বাভাবিক।”