Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও

জেলাশাসকের দপ্তরে মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও শানু বক্সি। ভর্তি  তাম্রলিপ্ত গভরমেন্ট মেডিকেল কলেজের ক্রিটিক্যাল কেয়ার ইউনিট এ। তীব্র গরমে ও অতিরিক্ত কাজের চাপের জেরে অসুস্থ বলে জানালেন  মেডিকেল কলেজ কর্তৃ…


জেলাশাসকের দপ্তরে মিটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও শানু বক্সি। ভর্তি  তাম্রলিপ্ত গভরমেন্ট মেডিকেল কলেজের ক্রিটিক্যাল কেয়ার ইউনিট এ। তীব্র গরমে ও অতিরিক্ত কাজের চাপের জেরে অসুস্থ বলে জানালেন  মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।


পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে দিনভর 42° তাপমাত্রা। তীব্র গরমের ফলে অসুস্থ হয়ে পড়েন নন্দকুমার ব্লকের বিডিও শানু বক্সি। দ্রুত আনা হয় তাম্রলিপ্ত মেডিকেল কলেজে। পূর্ব মেদিনীপুর জেলাশাসকের অফিসে  মিটিং চলাকালীন অজ্ঞান হয়ে পড়েন তিনি।  তৎক্ষণাৎ তাঁকে তাম্রলিপ্ত মেডিকেল কলেজে আনা হয়। ভর্তি করা হয় ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে।

জেলা জুড়ে ভয়ঙ্কর তাপমাত্রায় হিমশিম খাচ্ছে সাধারণ মানুষ। ব্যাপক তাপপ্রবাহের ফলে ঘরের বাইরে বের হওয়ার উপায় নেই।তবু কাজের তাগিদে রোদকে উপেক্ষা করে ঘরের বাইরে বের হতে হয় কর্মরত সকলকেই। জেলাশাসক দপ্তরে মিটিং এর সময় অসুস্থ হয়ে পড়ে নন্দকুমারের বিডিও শানু বক্সী। 


ডা: মিনাল কান্তি কুন্ডু MSVP

তাম্রলিপ্ত মেডিকেল কলেজের ডাক্তার বাবুরা জানান যে অতিরিক্ত গরম এবং কাজের চাপ এবং গতকাল দীর্ঘ পথ জার্নি করার ফলে অসুস্থ হয়ে পড়েছেন। এখন আপাতত সুস্থ রয়েছে ওনার সিটি স্ক্যান করা হবে। তারপরে জানা যাবে মূল অসুস্থতার কারণ।