Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুক মানিকতলায় পুলিশ ক্যাম্পের উদ্বোধন

তমলুক: জেলার সদর শহর তমলুক। সেই তমলুকের বিশাল এলাকাজুড়ে রয়েছে নার্সিংহোম,  স্কুল,কলেজ, জেলা হাসপাতল, মেডিক্যাল কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠান। বর্তমান সময়ে মানিকতলার পুলিশ কার্যালয় স্থানান্তরিত হয়ে হলদিয়া মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের…



তমলুক: জেলার সদর শহর তমলুক। সেই তমলুকের বিশাল এলাকাজুড়ে রয়েছে নার্সিংহোম,  স্কুল,কলেজ, জেলা হাসপাতল, মেডিক্যাল কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠান। বর্তমান সময়ে মানিকতলার পুলিশ কার্যালয় স্থানান্তরিত হয়ে হলদিয়া মেচেদা ১১৬ নম্বর জাতীয় সড়কের নিমতৌড়ির কাছে চলে গিয়েছে। ফলে তমলুক শহরের নিরাপত্তা দেওয়ার জন্য তমলুকের মানিকতলায় পুলিশ ক্যাম্প খোলা হয়েছে। মঙ্গলবার সেই ক্যাম্পের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার অমরনাথ কে  সহ অন্যান্যরা আধিকারিক।


উদ্বোধন শেষে পুলিশ সুপার অমরনাথ কে  জানান, জেলা পুলিশের সমস্ত কাজ তমলুকের নিমতৌড়িতে স্থানান্তরিত হয়ে গিয়েছে। তমলুক শহরের বিভিন্ন কাজের সুবিধের জন্য মানিকতলায় একটি ক্যাম্প চালু করা হয়েছে। সেই ক্যাম্প থেকে বিভিন্ন ধরনের অভিযোগ জমা নেওয়া ও তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহন করা হবে। তমলুক শহরে তমলুক থানা থাকলেও পাশাপাশি মানিকতলায় আউটপোস্ট করার ফলে এলাকার মানুষের অনেকটাই সুবিধা হবে ।