Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সব চোররা চুনোপুঁটি, আসল চোর মুক্ষি রানী মমতা ব্যানার্জি - শুভেন্দু

খেজুরির: সব চোররা চুনোপুঁটি, আসল চোর মুক্ষি রানী মমতা ব্যানার্জি। সোমবার খেজুরির জনসভা থেকে মমতা ব্যানার্জিকে এমনই ভাষায় মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। গত ৩ রা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার খেজুরির ঠাকুরনগরে প্রশাসনিক সভা করেছিলে…



খেজুরির: সব চোররা চুনোপুঁটি, আসল চোর মুক্ষি রানী মমতা ব্যানার্জি। সোমবার খেজুরির জনসভা থেকে মমতা ব্যানার্জিকে এমনই ভাষায় মন্তব্য করেন শুভেন্দু অধিকারী। 

গত ৩ রা এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার খেজুরির ঠাকুরনগরে প্রশাসনিক সভা করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেই সভার কয়েক ঘন্টা কাটতে না কাটতে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী ঘোষণা করেছিলেন খেজুরির ঠাকুরনগরে সভা করবেন। সেই ঘোষনা মতো এদিন খেজুরির ঠাকুরনগরে সভা করেন শুভেন্দু। 


এদিন তিনি বলেন, সব চোররা চুনোপুঁটি, আসল চোর মুক্ষি রানী মমতা ব্যানার্জি।মমতা ব্যানার্জি ৭৫ শতাংশ টাকা নিজে তুলেছে।এখনো পশ্চিমবঙ্গ থেজে মদের বোতল, ডিয়ার লটারি, পাথর, সব জায়গা থেকে যত টাকা আসছে ইট বালির সেখান থেকে ৭৫ শতাংশ টাকা মমতা ব্যানার্জির পার্টি ফান্ডে ইলেকট্রোরাল বন্ডে যাচ্ছে। যে পার্টি ২১ সালে নির্বাচনের সময় ৪২ কোটি টাকা চাঁদা সংগ্রহ করেছিলো ঐ পার্টি ২২ সালে ৫২৮ কোটি টাকা ইলেকট্রোরাল বন্ডে পার্টি ফান্ডে চাঁদা সংগ্রহ করেছে। অর্থাৎ হঠাৎ করে ১ বছরের মধ্যে এই টাকা এলো কোথা থেকে। এই প্রশ্ন বাংলার লোক করতে চায়। পাশাপাশি বাংলার শাসন ব্যবস্থা নিয়ে একের পর তীব্র কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে।

এদিনের সভার শুভেন্দু ছাড়া রাজ্য ও জেলার বহু নেতা সভায় উপস্থিত হয়েছিলেন। জেলার দুই সাংগঠনিক জেলা তমলুক ও কাঁথির বিধায়ক থেকে জনপ্রতিনিধি সকলেই হাজির ছিলেন।।