Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইয়েস ব্যাংকের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার (CHRO) হিসাবে নিযুক্ত হলেন অর্চনা শিরুর

দেবাঞ্জন দাস; ৬ এপ্রিল : ইয়েস ব্যাঙ্ক অর্চনা শিরুরকে ব্যাঙ্কের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার (CHRO) হিসাবে নিয়োগের ঘোষণা করলো ৷ তিনি অনুরাগ আদলাখা- র স্থলাভিষিক্ত হবেন, যিনি 2023 সালের জুন মাসে তার স্থান ত্যাগ করতে চলেছেন। শ…



দেবাঞ্জন দাস; ৬ এপ্রিল : ইয়েস ব্যাঙ্ক অর্চনা শিরুরকে ব্যাঙ্কের চিফ হিউম্যান রিসোর্সেস অফিসার (CHRO) হিসাবে নিয়োগের ঘোষণা করলো ৷ তিনি অনুরাগ আদলাখা- র স্থলাভিষিক্ত হবেন, যিনি 2023 সালের জুন মাসে তার স্থান ত্যাগ করতে চলেছেন। শিরুর মানব সম্পদ (HR) ডোমেনে তিন দশকেরও বেশি কাজের অভিজ্ঞতা সহ একজন অভিজ্ঞ নেতা। ব্যাঙ্কিং এবং আর্থিক পরিষেবা শিল্পে তার বিশাল অভিজ্ঞতা এবং সামগ্রিক এইচআর কৌশল, বৃহৎ পরিসরে রূপান্তর এবং সাংস্কৃতিক লক্ষ্য লালন করার ক্ষমতা তাকে ব্যাংকের নেতৃত্ব দলে একটি মূল্যবান সংযোজন করে তোলে।


 ইয়েস ব্যাঙ্কের এমডি এবং সিইও প্রশান্ত কুমার তাঁর নিয়োগে আনন্দ প্রকাশ করে বলেছেন, “ব্যাঙ্কের মানবসম্পদ কার্যক্রমের নেতৃত্ব দেওয়ার জন্য অর্চনা শিরুরকে স্বাগত জানাতে পেরে আমরা রোমাঞ্চিত৷ মানবসম্পদ ব্যবস্থাপনায় তার অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে, আমি নিশ্চিত যে তিনি আমাদের জনগণের কৌশলকে চালিত করতে একটি সহায়ক ভূমিকা পালন করবেন এবং আমাদের কোম্পানির সংস্কৃতি গড়ে তুলতে থাকবেন। আমরা তার দক্ষ নির্দেশনায় ব্যাংকের ভবিষ্যত নিয়ে উচ্ছ্বসিত এবং ব্যাংকের লক্ষ্য অর্জনে একসঙ্গে কাজ করার জন্য উন্মুখ।"