Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভোল্টাস নতুন প্রযুক্তির সাথে গরমের জন্য ইনভার্টার এসি নিয়ে আসলো

দেবাঞ্জন দাস; ৬ এপ্রিল : Voltas' 2023 ইনভার্টার এসি রেঞ্জ লেটেস্ট প্রযুক্তি নিয়ে আসলো । এটি HEPA ফিল্টার, PM 1.0 সেন্সর এবং AQI ইন্ডিকেটর দ্বারা চালিত যা অভ্যন্তরীণ বাতাসকে বিশুদ্ধ করতে সাহায্য করে এবং এর 6 স্টেজ অ্যাডজাস…



দেবাঞ্জন দাস; ৬ এপ্রিল : Voltas' 2023 ইনভার্টার এসি রেঞ্জ লেটেস্ট প্রযুক্তি নিয়ে আসলো । এটি HEPA ফিল্টার, PM 1.0 সেন্সর এবং AQI ইন্ডিকেটর দ্বারা চালিত যা অভ্যন্তরীণ বাতাসকে বিশুদ্ধ করতে সাহায্য করে এবং এর 6 স্টেজ অ্যাডজাস্টেবল মোডের মধ্যে কনভার্টেবল কুলিং দিয়েও লোড করা হয়, যা ব্যবহারকারীকে পরিবেষ্টিত তাপের উপর নির্ভর করে একাধিক টনেজের মধ্যে পরিবর্তন করতে দেয়। রুমে মানুষের সংখ্যা। এটি আপনাকে সঞ্চয় এবং চলমান খরচের অপ্টিমাইজেশন সহ নিরাপদ এবং বিশুদ্ধ বাতাস দেয়। অধিকন্তু, নতুন পরিসরে আরামদায়ক ঘুমের জন্য সুপার সাইলেন্ট অপারেশন, ভালো পারফরম্যান্সের জন্য আইস ওয়াশ এবং ফিল্টার ক্লিনিং ইন্ডিকেটর এবং উন্নত কর্মক্ষমতা, আরাম এবং সুবিধার জন্য অ্যান্টি ক্ষয়কারী আবরণের মতো নতুন বৈশিষ্ট্যগুলি লোড করা হয়েছে।

 আমাদের বাজারের অন্তর্দৃষ্টি নিশ্চিত করে যে ভোক্তাদের তাদের হোম অ্যাপ্লায়েন্স আপগ্রেড করার প্রবণতা রয়েছে, যার জন্য তারা প্রযুক্তির উপর নির্ভর করে। শেষ সমীক্ষাটি ইঙ্গিত করেছে যে হোম অ্যাপ্লায়েন্স বিভাগে ভারতীয় গ্রাহকদের পছন্দগুলি বিকশিত হচ্ছে, আরাম, সুবিধা, শীতলতা, স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা শীর্ষ অগ্রাধিকার হয়ে উঠছে। গবেষণা অনুসারে, 5 জনের মধ্যে 4 জন ভারতীয় চান তাদের এয়ার কন্ডিশনারগুলি বায়ু পরিশোধন প্রযুক্তির সাথে আপগ্রেড করা হোক, যা দূষণকারী এবং জীবাণু ধ্বংস করে অভ্যন্তরীণ বাতাসকে দ্রুত পরিষ্কার করে। এটি হোম অ্যাপ্লায়েন্স আপগ্রেড করার ভোক্তাদের প্রবণতাকে পুনরায় নিশ্চিত করে যখন তারা বাড়ি থেকে মাল্টি-টাস্ক চালিয়ে যায় এবং আরামদায়ক জীবনযাপনের জন্য প্রযুক্তির উপর নির্ভর করে।


 এয়ার কন্ডিশনারগুলির নতুন গ্রীষ্মকালীন পরিসর চালু করার বিষয়ে মন্তব্য,

 প্রদীপ বক্সী, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ভোল্টাস লিমিটেড বলেছেন, “স্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি পণ্যের বাজারের চাহিদার সাথে সামঞ্জস্য রেখে, আরাম ও সুবিধার সাথে, ভোল্টাস তার সর্বশেষ ইনভার্টার এসি রেঞ্জ চালু করেছে যা 'বিশুদ্ধ এবং অনন্য মূল্য প্রস্তাবের সাথে আসে। নমনীয় এয়ার কন্ডিশনিং'। কনভার্টেবল কুলিং টেকনোলজি যা এর 6 স্টেজ অ্যাডজাস্টেবল মোডের মধ্যে আসে, যা ব্যবহারকারীকে একাধিক টনেজ বিকল্পের মধ্যে স্যুইচ করতে দেয়, নতুন পরিসর অতিরিক্ত আরাম এবং সুবিধার জন্য অনেক নতুন বৈশিষ্ট্য সহ লোড করা হয়েছে। এই সিজনে শিল্প উদ্ভাবনের জন্য প্রস্তুত, ভোল্টাসে আমরা আমাদের নতুন পরিসরের সাথে গ্রাহকদের প্রত্যাশা পূরণের জন্য ভালভাবে প্রস্তুত।"