Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অ্যালেন ক্যারিয়ার ইনস্টিটিউট TALLENTEX 2024 ঘোষণা করলো

দেবাঞ্জন দাস;  কলকাতা, ১৭মে : অ্যালেন ক্যারিয়ার ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেড 2024 সালের জন্য তার ট্যালেন্টেক্স পরীক্ষার 10 তম সংস্করণ ঘোষণা করলো ৷ ট্যালেন্টেক্স হল পঞ্চম থেকে দশম শ্রেণির ছাত্রদের জন্য তাদের প্রতিভা প্রদর্শন করার …



দেবাঞ্জন দাস;  কলকাতা, ১৭মে : অ্যালেন ক্যারিয়ার ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেড 2024 সালের জন্য তার ট্যালেন্টেক্স পরীক্ষার 10 তম সংস্করণ ঘোষণা করলো ৷ ট্যালেন্টেক্স হল পঞ্চম থেকে দশম শ্রেণির ছাত্রদের জন্য তাদের প্রতিভা প্রদর্শন করার এবং তাদের কোচিংয়ে ছাড় দিয়ে তাদের স্বপ্ন পূরণ করার একটি প্ল্যাটফর্ম৷  ফি  আবেদনের প্রথম সময়সীমা 30শে জুন, 2023।


 পরীক্ষাটি একক পর্যায়ে অফলাইনে অনুষ্ঠিত হবে, 29শে অক্টোবর এবং 5ই নভেম্বর, 2023-এর জন্য নির্ধারিত অঞ্চল-ভিত্তিক পরীক্ষাগুলির সাথে।  প্রতিটি ছাত্রকে জারি করা হয়, যা তাদেরকে তাদের জাতীয় র‌্যাঙ্কিংয়ের ধারণা প্রদান করবে যদি তারা JEE, NEET, CA, এবং CS-এর মতো পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে।  উপরন্তু, বৃত্তি এবং 1.25 কোটি টাকা পর্যন্ত নগদ পুরস্কার মেধার ভিত্তিতে প্রদান করা হবে, যা শিক্ষার্থীর কর্মজীবনের উন্নয়নে মূল্যবান সহায়তা প্রদান করে।


 ট্যালেন্টেক্স সম্পর্কে বলতে গিয়ে, অ্যালেন ক্যারিয়ার ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ডঃ ব্রজেশ মহেশ্বরী বলেন, "ট্যালেন্টেক্স সারাদেশে মেধাবী শিক্ষার্থীদের সনাক্তকরণ এবং প্রচারের জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। এই প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা হাজার হাজারের সাথে সুস্থ প্রতিযোগিতার মাধ্যমে তাদের শিক্ষাগত যোগ্যতা পরীক্ষা করতে পারে।  সহকর্মীরা."


 ট্যালেন্টেক্সের জাতীয় প্রধান পঙ্কজ আগরওয়ালের মতে, "যেসব ছাত্রছাত্রীরা ইতিমধ্যেই অ্যালেনের ক্লাসরুম কোর্সে নথিভুক্ত হয়েছে তারাও পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য। আগ্রহী শিক্ষার্থীরা ওয়েবসাইটে গিয়ে অথবা তাদের নিকটস্থ একটি অফলাইন ফর্ম পূরণ করে পরীক্ষার জন্য নিবন্ধন করতে পারে।  অ্যালেন কেন্দ্র। শিক্ষার্থীদের পরীক্ষার জন্য প্রস্তুত করতে সাহায্য করার জন্য ওয়েবসাইটে বিনামূল্যে অনুশীলনের কাগজপত্র পাওয়া যাবে। পরীক্ষাটি NCERT পাঠ্যক্রমের উপর ভিত্তি করে হবে এবং এতে পদার্থবিদ্যা, রসায়ন, গণিত, জীববিজ্ঞান, থেকে একাধিক পছন্দের এবং পূর্ণসংখ্যা-প্রকার প্রশ্ন থাকবে।  এবং যৌক্তিক মানসিক ক্ষমতা।"