Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Emcure ফার্মাসিউটিক্যালস ফেরিক কার্বক্সিমাল্টোজের 750 মিলিগ্রাম ইনজেক্টেবল ভেরিয়েন্ট চালু করলো

দেবাঞ্জন দাস; ১৭ মে: Emcure ফার্মাসিউটিক্যালস লিমিটেড (EPL) Orofer FCM 750 লঞ্চ করার ঘোষণা করেছে, এটি তার প্যারেন্টেরাল আয়রন ব্র্যান্ডের ফেরিক কার্বক্সিমালটোজ (FCM) সম্বলিত একটি নতুন এক্সটেনশন।
 নতুন ডোজ ভেরিয়েন্টটি আয়রনের ঘাট…



দেবাঞ্জন দাস; ১৭ মে: Emcure ফার্মাসিউটিক্যালস লিমিটেড (EPL) Orofer FCM 750 লঞ্চ করার ঘোষণা করেছে, এটি তার প্যারেন্টেরাল আয়রন ব্র্যান্ডের ফেরিক কার্বক্সিমালটোজ (FCM) সম্বলিত একটি নতুন এক্সটেনশন।


 নতুন ডোজ ভেরিয়েন্টটি আয়রনের ঘাটতি এবং আয়রন ডেফিসিয়েন্সি অ্যানিমিয়া (IDA) রোগীদের জন্য আরও কার্যকর এবং সুবিধাজনক বিকল্প প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে। DCGI-অনুমোদিত FCM লোহার অভাবের চিকিত্সার জন্য নির্দেশিত হয় যখন মৌখিক লোহার প্রস্তুতিগুলি অকার্যকর হয় বা ব্যবহার করা যায় না। এটি ইতিমধ্যে ডোজ ফর্ম 1000mg/20ml এবং 500mg/10ml একক-ব্যবহারের শিশিতে পাওয়া যায়। এই সর্বশেষ লঞ্চের সাথে, Orofer FCM একটি 750mg/15ml ডোজ ফর্ম হিসাবে উপলব্ধ হবে যাদের হিমোগ্লোবিন 10 g/dl-এর কম এবং শরীরের ওজন 35 kg থেকে 70kg এর মধ্যে রোগীদের চিকিত্সার জন্য সুপারিশ করা হয়। Orofer FCM শুধুমাত্র একজন নিবন্ধিত চিকিৎসা চিকিৎসকের প্রেসক্রিপশনের মাধ্যমে পাওয়া যেতে পারে।


 এমকিউর ফার্মাসিউটিক্যালস-এর ইন্ডিয়া বিজনেসের প্রেসিডেন্ট অনিল কোথিয়াল বলেছেন, "এমকিউর ফার্মাসিউটিক্যালসে, আমরা IDA কে ভারতে বিশেষ করে মহিলাদের মধ্যে একটি প্রধান জনস্বাস্থ্য উদ্বেগ হিসাবে স্বীকৃতি দিই৷ ভারতে IDA-এর এই উল্লেখযোগ্য বোঝা মোকাবেলায় সাহায্য করার জন্য Orofer FCM 750 চালু করতে পেরে আমরা সন্তুষ্ট বোধ করছি। এটি ভারতে রোগীদের স্বাস্থ্যসেবা চাহিদা মেটাতে উদ্ভাবনী এবং কার্যকর সমাধান প্রদানের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে শক্তিশালী করে। আমরা বিশ্বাস করি Orofer FCM 750, এর সুবিধাজনক ডোজ শক্তি সহ, IDA-এর রোগীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চিকিত্সার বিকল্প প্রদান করবে যারা হয়তো মৌখিক আয়রন তৈরিতে সাড়া দেয়নি বা যারা তাদের সহ্য করতে পারে না। Orofer FCM শীঘ্রই নেতৃস্থানীয় ফার্মেসী এবং হাসপাতালে উপলব্ধ হবে”।