Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এ বছরের জেআইএস মহাসম্মানে সম্মানিত শীর্ষেন্দু মুখোপাধ্যায়, শ্যাম থাপা, উষা উত্থুপ

দেবাঞ্জন দাস ; কলকাতা, ২৫ মে :  বৃহস্পতিবার জেআইএস গ্রুপের সবচেয়ে বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠান 'জেআইএস সম্মান ২০২৩'-এর আয়োজিত হলো। এ বছর জেআইএস মহাসম্মানে ভূষিত হলেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, প্রাক্তন জাতীয় ফু…


দেবাঞ্জন দাস ; কলকাতা, ২৫ মে :  বৃহস্পতিবার জেআইএস গ্রুপের সবচেয়ে বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠান 'জেআইএস সম্মান ২০২৩'-এর আয়োজিত হলো। এ বছর জেআইএস মহাসম্মানে ভূষিত হলেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, প্রাক্তন জাতীয় ফুটবলার শ্যাম থাপা, আর খ্যাতনামা সংগীতশিল্পী উষা উত্থুপ। এ দিনের অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বলিউডের জনপ্রিয় শিল্পী মিকা সিং।


জেআইএস গ্ৰুপের উদ্যোগে এই 'জেআইএস সম্মান' অনুষ্ঠানে শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া জগতের বিভিন্ন খ্যাতনামা ব্যক্তিত্বদের প্রতি বছর সম্মান প্রদান করা হয়ে আসছে। এই বার্ষিক অনুষ্ঠানে নিজ সংশ্লিষ্ট ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখা ব্যক্তিদেরও সম্মানিত করা হয়। এবছরের জেআইএস সম্মানের সবথেকে গুরুত্বপূর্ণ অংশ ছিল জেআইএস মহাসম্মান পুরস্কার। এ দিন 'জেআইএস মহাসম্মান ২০২৩'-এর সম্মানিত করা হলো অবসরপ্রাপ্ত ভারতীয় ফুটবলার শ্যাম থাপা, প্রথিতযশা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, আর জনপ্রিয় ও কিংবদন্তি সংগীতশিল্পী উষা উত্থুপ ।


জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সর্দার তরনজিৎ সিং জানান, "জেআইএস সম্মানে এই খ্যাতনামা ব্যক্তিত্বদের সম্মান জানাতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। এই প্রখ্যাত ব্যক্তিত্বদের সান্নিধ্যে আসার সৌভাগ্য হয় জেআইএস সম্মান অনুষ্ঠানে। যা কিনা আমাদের বিশেষভাবে উৎসাহ ও অনুপ্রেরণার যোগান দেয়।"