Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

VSPAGY-এর সাথে Tata AIG হাত মেলালো

দেবাঞ্জন দাস; ২২ মে: Tata AIG General Insurance Company Limited, গ্রাহকদের ব্যক্তিগতকৃত ভিডিও ইন্টারঅ্যাকটিভিটি অফার করতে VSPAGY-এর সাথে অংশীদারিত্ব করেছে।
 VSPAGY-এর সাথে অংশীদারিত্বের লক্ষ্য হল গ্রাহকদের শিক্ষিত করা এবং জড়িত …



 দেবাঞ্জন দাস; ২২ মে: Tata AIG General Insurance Company Limited, গ্রাহকদের ব্যক্তিগতকৃত ভিডিও ইন্টারঅ্যাকটিভিটি অফার করতে VSPAGY-এর সাথে অংশীদারিত্ব করেছে।


 VSPAGY-এর সাথে অংশীদারিত্বের লক্ষ্য হল গ্রাহকদের শিক্ষিত করা এবং জড়িত করা, এবং Tata AIG-এর পণ্যগুলির দ্বারা প্রদত্ত সুবিধাগুলি সম্পর্কে তাদের সচেতন করা। Tata AIG শনাক্ত করেছে যে অনেক গ্রাহক স্বাস্থ্য বীমার সুবিধা বোঝেন না, যার ফলে পুনর্নবীকরণ কমে যায় এবং উচ্চতর গ্রাহকদের অস্বস্তি হয়। প্ল্যাটফর্মটি Tata AIG-এর বিদ্যমান CRM ব্যবহার করে, এবং রিয়েল টাইমে হাইপার-পার্সোনালাইজড তথ্য তৈরি করে দীর্ঘ ভিডিও সময়কালের সেশনের সাথে গ্রাহকদের ব্যস্ততা বাড়ায়।


 একটি পাইলট প্রকল্প হিসাবে শুরু করা, প্রচারণার সাফল্য এক বছরেরও বেশি সময় ধরে ক্রমাগত বাস্তবায়নের দিকে পরিচালিত করে। ব্যক্তিগতকৃত ভিডিও ইন্টারঅ্যাক্টিভিটি স্ট্রীমগুলি এখন স্বয়ংক্রিয়ভাবে মাসিক ভিত্তিতে তৈরি হয় এবং Tata AIG-এর বিতরণ চ্যানেলগুলির মাধ্যমে গ্রাহকদের কাছে বিতরণ করা হয়।


 কৃষ্ণন বদ্রিনাথ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট - ইনফরমেশন টেকনোলজি, টাটা এআইজি বলেন, "আমাদের লক্ষ্য সবসময়ই ভোক্তাদের প্রয়োজনীয়তার উপর ফোকাস করা এবং সেই চাহিদাগুলিকে সমাধান করা। অনেক গ্রাহক আমাদের দেওয়া সুবিধাগুলি সম্পর্কে পুরোপুরি সচেতন নন। VSPAGY-এর সাথে আমাদের অংশীদারিত্ব বিভিন্ন অফার সম্পর্কে গ্রাহকদের শিক্ষিত করার জন্য সমাধানের ফলে একটি ইতিবাচক ফলাফল এসেছে। অনন্য ব্যক্তিগতকরণ, ভিডিও ইন্টারঅ্যাক্টিভিটি প্লাগ-ইন, CTA বোতাম গ্রাহকদের সহজ পুনর্নবীকরণযোগ্য প্রক্রিয়া প্রদান করেছে যার ফলে পুনর্নবীকরণ বৃদ্ধি এবং গ্রাহকদের প্রতিবন্ধকতা হ্রাস পেয়েছে। Tata AIG-এ, গ্রাহকরা যাতে তাদের বীমা পলিসি থেকে সর্বোচ্চ মূল্য এবং বোঝাপড়া পান তা নিশ্চিত করার জন্য আমরা উদ্ভাবনী সমাধানের সুবিধা নিয়ে থাকি।”