Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

SBI তার চতুর্থ স্টার্টআপ শাখার উদ্বোধন করলো মুম্বাইতে

দেবাঞ্জন দাস; ২ মে : স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, এক ছাদের নীচে স্টার্টআপগুলিকে সমস্ত প্রয়োজনীয় ব্যাঙ্কিং পরিষেবা সরবরাহ করতে মুম্বাইতে তার চতুর্থ স্টার্টআপ শাখার উদ্বোধন করলো ৷ SBI-এর চেয়ারম্যান দীনেশ খারা মুম্বাইয়ের বান্দ্র…



 দেবাঞ্জন দাস; ২ মে : স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, এক ছাদের নীচে স্টার্টআপগুলিকে সমস্ত প্রয়োজনীয় ব্যাঙ্কিং পরিষেবা সরবরাহ করতে মুম্বাইতে তার চতুর্থ স্টার্টআপ শাখার উদ্বোধন করলো ৷ SBI-এর চেয়ারম্যান দীনেশ খারা মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সে শাখাটির উদ্বোধন করেন।


 এর স্থানীয় সুবিধাকে কাজে লাগিয়ে, মুম্বাইয়ের স্টার্টআপ শাখাটি ইতিমধ্যে IIT-Bombay-এ সোসাইটি ফর ইনোভেশন অ্যান্ড এন্টারপ্রেনারশিপ (SINE), সেন্টার ফর ইনকিউবেশন অ্যান্ড বিজনেস অ্যাক্সিলারেশন (CIBA) এবং এসপি জৈন ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট অ্যান্ড রিসার্চ (SPJIMR) এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

 এমন একটি শহরে যেখানে দেশের দ্বিতীয় বৃহত্তম ইউনিকর্ন রয়েছে এবং প্রচুর সংখ্যক স্টার্টআপ রয়েছে, শাখাটি ভারতে স্টার্টআপগুলির বৃদ্ধি এবং রূপান্তরকে সমর্থন করার জন্য তাদের সকলকে সমীচীন পরিষেবা সরবরাহ করবে।


 এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসবিআই চেয়ারম্যান দীনেশ খারা বলেন, “এই শাখার প্রাথমিক লক্ষ্য হল স্টার্টআপদের তাদের যাত্রার প্রতিটি পর্যায়ে এন্ড-টু-এন্ড সহায়তা প্রদান করা, সত্তা গঠন থেকে শুরু করে তাদের আইপিও এবং এফপিও। স্টার্টআপের জন্য নিয়মিত ব্যাঙ্কিং পরিষেবা ছাড়াও, শাখাটি ব্যাঙ্কের সহযোগী সংস্থাগুলির মাধ্যমে বিনিয়োগ ব্যাঙ্কিং, ট্রেজারি/ফরেক্স, উপদেষ্টা এবং অন্যান্য আনুষঙ্গিক আর্থিক পরিষেবা প্রদানের জন্য একটি ওয়ান-স্টপ শপ হিসাবে কাজ করবে”।