Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"অন্যরকম গল্প" র মিউজিক ভিডিও লঞ্চ হল

দেবাঞ্জন দাস, ১ মে: একটু ইমোশন, একটু কমেডি, একটু নস্টালজিয়া- একটু অন্যরকম গল্প নিয়েই মিউজিক ভিডিও লঞ্চ হলো যার নাম “অন্যরকম গল্প”।
বেশিরভাগ সময়ই পুরুষ যখন প্রেমে পড়ে তখন সে নিজেকে রাজকুমার এবং তার সঙ্গিনীকে রাজকুমারী ভাবতে শুর…



দেবাঞ্জন দাস, ১ মে: একটু ইমোশন, একটু কমেডি, একটু নস্টালজিয়া- একটু অন্যরকম গল্প নিয়েই মিউজিক ভিডিও লঞ্চ হলো যার নাম “অন্যরকম গল্প”।


বেশিরভাগ সময়ই পুরুষ যখন প্রেমে পড়ে তখন সে নিজেকে রাজকুমার এবং তার সঙ্গিনীকে রাজকুমারী ভাবতে শুরু করে। সেই ভাবনাকে বাস্তবে মিউজিক ভিডিওর মাধ্যমে এখানে দেখানো হয়েছে। মিউজিক ভিডিওতে দেখা গেলো একজন রাজার পুত্র তার প্রেমিকাকে খুঁজে বেড়াচ্ছে কলকাতার রাজপথে। এবং তার ছবি নিয়ে বারবার প্রশ্ন করছে পথচারীদের। সেই খোঁজার পথে তার সঙ্গী এলাকার কয়েকটি শিশু। সবশেষে যখন রাজার কুমার তার প্রেমিকাকে খুঁজে পেল তখন তাদের মধ্যে থাকা প্রেমের সৌন্দর্য বেরিয়ে আসলো।


লিরিক্স এবং কম্পোজিশন তার সাথে অর্ক চ্যাটার্জির গাওয়া “অন্যরকম গল্প” ভিডিও অ্যালবামে তার সঙ্গে কন্ঠ মিলিয়েছেন সায়ক চ্যাটার্জী। ডিরেক্টর অভিষেক চক্রবর্তীর এই ভিডিও অ্যালবামে নায়িকা ছিলেন শুভশ্রী চ্যাটার্জী। সমস্ত ভিডিওটি ব্যবস্থাপনায় অভিষেক চক্রবর্তী প্রোডাকশনস।


এই লঞ্চ প্রসঙ্গে অর্ক চ্যাটার্জি বলেন, “আমরা যখন প্রেমে পড়ি তখন যে জিনিস আমরা কল্পনায় ভাবি সেই জিনিস কেই তুলে ধরা হয়েছে এই ভিডিও অ্যালবামে। একজন রাজপুত্র তার প্রেমিকাকে খুঁজছেন সেই খোঁজার সময় কোন কোন বাধা পেরিয়ে তিনি খুঁজছেন সেটাই এখানে দেখানো হয়েছে। তার মধ্যে একটু নস্টালজিক ভাবে চিন্তাভাবনা করা হয়েছে।”


ডিরেক্টর অভিষেক চক্রবর্তী জানান, “সবচেয়ে বড় কথা হল অর্ক চ্যাটার্জি এবং তার বিপরীতে অভিনয় করা শুভশ্রী চ্যাটার্জী দুজন বাস্তবে স্বামী স্ত্রী। সেখানে তাদের অফস্ক্রিন কেমিস্ট্রিকে অনস্ক্রিনে তুলে ধরাটা ছিল একটা অন্যরকম চ্যালেঞ্জ এবং তাতে আমি সফল। আরেকটি বড় বিষয় হলো আমি প্রথমেই ভেবেছিলাম যে একটা ভালো গল্পকে ভিডিও অ্যালবামের রূপ দিতে হবে।”


এই ধরনের গল্প ভিডিও এ্যালবামের রূপে খুব কমই হয়েছে বলে দাবি করছেন অভিনেতা এবং ডিরেক্টর।