Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এখন হোয়াটসঅ্যাপেই করতে পারবেন ঋণের জন্য আবেদন

দেবাঞ্জন দাস; ৬ মে: আইআইএফএল ফাইন্যান্স দ্রুত অনুমোদনের সাথে হোয়াটসঅ্যাপে গ্রাহকদের 10 লক্ষ টাকা পর্যন্ত ব্যবসায়িক ঋণ অফার করতে এগিয়ে এলো । WhatsApp-এ IIFL Finance-এর ব্যবসায়িক ঋণ হল MSME ঋণদান শিল্পে প্রথম ধরনের উদ্যোগ, যে…



দেবাঞ্জন দাস; ৬ মে: আইআইএফএল ফাইন্যান্স দ্রুত অনুমোদনের সাথে হোয়াটসঅ্যাপে গ্রাহকদের 10 লক্ষ টাকা পর্যন্ত ব্যবসায়িক ঋণ অফার করতে এগিয়ে এলো । WhatsApp-এ IIFL Finance-এর ব্যবসায়িক ঋণ হল MSME ঋণদান শিল্পে প্রথম ধরনের উদ্যোগ, যেখানে 100% ঋণের আবেদন থেকে বিতরণ ডিজিটালভাবে হয়। ভারতে WhatsApp-এর 450 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী IIFL Finance থেকে 24x7 এন্ড-টু-এন্ড ডিজিটাল লোন সুবিধা পেতে পারেন।


 


 আইআইএফএল ফাইন্যান্স-এর হোয়াটসঅ্যাপ লোন প্রোডাক্ট একটি শক্তিশালী AI-বট দ্বারা সমর্থিত যা লোন অফারের সাথে ব্যবহারকারীদের ইনপুটগুলির সাথে মেলে এবং অ্যাপ্লিকেশনটিকে সহজ করে। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা 9019702184 নম্বরে একটি "Hi" পাঠিয়ে WhatsApp এর মাধ্যমে IIFL ফাইন্যান্স থেকে ঋণ নিতে পারেন, প্রয়োজনীয় কাগজবিহীন প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করতে পারেন এবং অ্যাকাউন্টে তহবিল পেতে পারেন।


 আইআইএফএল ফাইন্যান্সের অসুরক্ষিত ঋণদানের বিজনেস হেড ভারত আগরওয়াল বলেছেন, “আইআইএফএল ফাইন্যান্স হোয়াটসঅ্যাপের মাধ্যমে সহজ কাগজবিহীন অফারিংয়ের মাধ্যমে ঋণের আবেদন এবং বিতরণের জটিল যাত্রাকে সহজ করেছে। ক্ষুদ্র উদ্যোক্তাদের উপর ফোকাস রেখে আমরা হোয়াটসঅ্যাপ পণ্যে এই তাত্ক্ষণিক ব্যবসায়িক ঋণ উদ্ভাবন করেছি।”