Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাত মেলালো Axis Bank এবং India Shelter Finance Corporation ltd

দেবাঞ্জন দাস, ৬ মে: Axis Bank, এবং India Shelter Finance Corporation Ltd (IndiaShelter),  কো-লেন্ডিং মডেলের অধীনে একটি কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করলো । এই অংশীদারিত্বের মাধ্যমে, উভয় ঋণদাতাই আধা-শহুরে অঞ্চলের মধ্য ও নিম্ন আয়ের …



দেবাঞ্জন দাস, ৬ মে: Axis Bank, এবং India Shelter Finance Corporation Ltd (IndiaShelter),  কো-লেন্ডিং মডেলের অধীনে একটি কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করলো । এই অংশীদারিত্বের মাধ্যমে, উভয় ঋণদাতাই আধা-শহুরে অঞ্চলের মধ্য ও নিম্ন আয়ের অংশের ঋণগ্রহীতাদের নিরাপদ MSME ঋণ প্রদান করবে।


 এই অংশীদারিত্ব Axis Bank-এর গভীর আর্থিক দক্ষতা এবং IndiaShelter-এর শক্তিশালী ঋণ প্রক্রিয়াকরণ প্রযুক্তির সাহায্যে ঋণগ্রহীতার ক্রেডিট প্রোফাইল মূল্যায়ন করবে এবং তাদের সর্বোত্তম সুদের হারে ঋণ অফার করবে, নির্বিঘ্ন ব্যাঙ্কিং অভিজ্ঞতা নিশ্চিত করবে। এই অংশীদারিত্ব Axis Bank এবং IndiaShelter কে অনানুষ্ঠানিক সেগমেন্টের সম্ভাব্য গ্রাহকদের কাছে পৌঁছানোর ক্ষমতা দেবে যারা ক্রেডিট পাওয়ার জন্য নতুন এবং বড় প্রতিষ্ঠানের দ্বারা কম পরিষেবা দেওয়া হয়।


 সহযোগিতার বিষয়ে কথা বলতে গিয়ে, মুনীশ শারদা, গ্রুপ এক্সিকিউটিভ এবং হেড- ভারত ব্যাঙ্কিং, অ্যাক্সিস ব্যাঙ্ক বলেছেন, “ ইন্ডিয়াশেল্টারের সাথে আমাদের অংশীদারিত্ব ব্যাঙ্কের ভারত ব্যাঙ্কিং মিশনের সাথে সারিবদ্ধভাবে প্রত্যন্ত অঞ্চলে আমাদের নাগাল প্রসারিত করা এবং একটি নিরবচ্ছিন্ন ডিজিটালে আর্থিক পরিষেবা প্রদান করা। পদ্ধতি এই অংশীদারিত্বের মাধ্যমে, আমরা মর্টগেজ সেগমেন্টে আমাদের উপস্থিতি জোরদার করব এবং ব্যাঙ্ককে তার অগ্রাধিকার খাতের ঋণ পোর্টফোলিও বাড়াতে সাহায্য করব। আমাদের ডিজিটাল সহ-ঋণ প্রদানের প্ল্যাটফর্ম অংশীদারিত্বকে দ্রুত স্কেল-আপ করার অনুমতি দেয় এবং একটি উচ্চতর গ্রাহক অভিজ্ঞতা অফার করে বলে আমরা এই সুযোগটি নিয়ে উত্তেজিত।"


 Axis Bank-এর সাথে অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করে, Rupinder সিং, MD এবং CEO, ইন্ডিয়া শেল্টার হাউজিং ফাইন্যান্স, বলেছেন, “IndiaShelter প্রথম প্রজন্মের আধা-শহুরে পরিবারগুলিকে ক্রেডিট অ্যাক্সেস পেতে সাহায্য করার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে৷ আমরা অনথিভুক্ত আয়ের গ্রাহকদের জন্য তহবিল চাহিদা সমাধানের দিকে কাজ করে যাচ্ছি যারা মূলত ব্যাঙ্কের আওতায় রয়েছে। সাশ্রয়ী মূল্যের বাড়িগুলির জন্য অনানুষ্ঠানিক আয়ের অংশের ঋণের আন্ডাররাইট করার জন্য 12 বছরেরও বেশি সময় ধরে গভীর দক্ষতার বিকাশ এবং এর সু-প্রতিষ্ঠিত ফিজিটাল মডেলের মাধ্যমে ব্যাপক পরিসরে, অ্যাক্সিস ব্যাঙ্কের সাথে অংশীদারিত্ব আমাদের জন্য আর্থিক অন্তর্ভুক্তি আনার লক্ষ্যে এগিয়ে যাওয়ার একটি দুর্দান্ত সুযোগ হবে। ভৌগোলিক অঞ্চল জুড়ে গভীরে প্রবেশ করে এবং যথেষ্ট সামাজিক প্রভাব সহ টেকসই প্রবৃদ্ধি তৈরি করে।"