Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এক বছর পূর্তি তাজ সিটি সেন্টার নিউটাউনের

দেবাঞ্জন দাস; ৮ মে: তাজ সিটি সেন্টার নিউ টাউন 2022 সালের মে মাসে তার দরজা খোলার পর থেকে, তার পৃষ্ঠপোষকদের কাছ থেকে সখ্যতা অর্জন করেছে এবং নিজেকে শহুরে আতিথেয়তার একটি হলমার্ক হিসেবে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত করেছে।

 এক বছর পূর্ণ করার…



দেবাঞ্জন দাস; ৮ মে: তাজ সিটি সেন্টার নিউ টাউন 2022 সালের মে মাসে তার দরজা খোলার পর থেকে, তার পৃষ্ঠপোষকদের কাছ থেকে সখ্যতা অর্জন করেছে এবং নিজেকে শহুরে আতিথেয়তার একটি হলমার্ক হিসেবে দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত করেছে।



 এক বছর পূর্ণ করার জন্য উচ্ছ্বসিত, তাজ সিটি সেন্টার নিউ টাউনের জেনারেল ম্যানেজার ইন্দ্রনীল রায় বলেছেন, “তাজ সিটি সেন্টার নিউ টাউনের সফল অপারেশনের জন্য এটি একটি চমৎকার বছর। আমাদের প্রচেষ্টা আমাদের অতিথিদের ব্যক্তিগত অভিজ্ঞতা প্রদান করা এবং আমাদের সাথে তাদের সময়কে স্মরণীয় করে তোলা। যেহেতু তাজ সিটি সেন্টার নিউ টাউন তার প্রথম বার্ষিকী উদযাপন করছে, আমরা তাজনেসের আরও অনেক বছর অফার করার অপেক্ষায় আছি। এপিকিউরিয়ান আনন্দ থেকে শুরু করে স্টেকেশন প্যাকেজ, ব্যক্তিগতকৃত স্পা থেরাপি এবং আরও অনেক কিছু - আমরা লালন করার জন্য অভিজ্ঞতার তোড়া তৈরি করেছি।”


 সুবিধা, অসামান্য পরিষেবা, বিভিন্ন ডাইনিং বিকল্পের চিত্তাকর্ষক লাইন আপ সহ, তাজ সিটি সেন্টার নিউ টাউন বার্ষিকী বিশেষ অফারগুলির আধিক্য তৈরি করেছে যা নীচে উল্লেখ করা হয়েছে:


 •  সেলিব্রেশন স্টে প্যাকেজ – একটি বিলাসবহুল থাকার জায়গা বুক করুন এবং চমৎকার আতিথেয়তার বিস্ময় উপভোগ করুন। 8000 টাকা প্লাস ট্যাক্স থেকে শুরু করে, প্যাকেজটিতে প্রাতঃরাশ এবং রাতের খাবার, খাদ্য ও পানীয়ের উপর 25% সঞ্চয়, দেরিতে চেক-আউট নিশ্চিত করা, স্পাতে 30% সঞ্চয় এবং আরও অনেক সুবিধা রয়েছে৷


 •   যোধপুরের রয়্যাল কিচেনস - 6 মে থেকে 13 মে পর্যন্ত শামিয়ানাতে যোধপুরের উমেদ ভবন প্যালেস থেকে অতিথি শেফ চন্দর উপস্থাপিত আইকনিক রাজস্থানী খাবারের মাধ্যমে রাজপুত এবং মহারাজাদের বৈচিত্র্যময় দেশে ভ্রমণ করুন। 1800 টাকায় বুফে ডিনার প্লাস ট্যাক্স।


 •    দক্ষিণের মশলাদার স্বাদ - শামিয়ানাতে 20 - 29 মে চেন্নাইয়ের তাজ কোরোমন্ডেলের অতিথি শেফ জাবরাজের দ্বারা উপস্থাপিত আপনার তালুকে উত্তেজিত করার জন্য একটি রন্ধনসম্পর্কীয় এক্সট্রাভাগানজা৷ 1800 টাকায় বুফে ডিনার প্লাস ট্যাক্স



 •  Wykiki-এ এক্সপ্রেস লাঞ্চ – সেরা প্যানের সাথে একটি বেস্পোক এপিকিউরিয়ান লাঞ্চের পরিকল্পনা করুন – 1লা মে থেকে 1250 টাকা জন প্রতি+ ট্যাক্সে এক গ্লাস স্পার্কিং বেভারেজের সাথে এশিয়ান ফ্লেভার যুক্ত করুন।



 •  1লা মে - 30 জুন পর্যন্ত Wykiki-এ a-la-carte মেনুতে এবং Emperor Lounge-এ বেক এবং ব্রুতে 25% সঞ্চয়।




 •   সানডাউনার্স উইকিকি লাউঞ্জ দ্বারা মহিলাদের জন্য সীমাহীন পানীয় এবং 1লা মে - 30 জুন পর্যন্ত ভদ্রলোকদের জন্য 1:1 অফার। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত পাওয়া যায়।





 •     1লা মে থেকে শামিয়ানা, উইকিকি এবং সম্রাট লাউঞ্জ জুড়ে মনোরম স্বাদের সাথে নতুন কারুকাজ করা মেনুগুলি ঘুরে দেখুন।




 •   জিভা স্পা – 1লা মে - 30 জুন পর্যন্ত যেকোনো একটিতে 25% সঞ্চয়।




 বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে কল করুন-+ 91-6292288563


 *শর্ত প্রযোজ্য