Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভি টি টি কলেজের প্রাক্তনী পুনর্মিলন উৎসব

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... মেদিনীপুরের বিদ্যাসাগর শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ের প্রাক্তনীদের পঞ্চম পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হলো রবিবার। এদিন অনুষ্ঠান শুরুর পূর্বে বিদ্যাসাগরের মুর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। অ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... মেদিনীপুরের বিদ্যাসাগর শিক্ষক শিক্ষণ মহাবিদ্যালয়ের প্রাক্তনীদের পঞ্চম পুনর্মিলন উৎসব অনুষ্ঠিত হলো রবিবার। এদিন অনুষ্ঠান শুরুর পূর্বে বিদ্যাসাগরের মুর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানানোর পাশাপাশি, সমবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন কলেজের অধ্যক্ষ তথা প্রাক্তনীর সম্পাদক অধ্যাপক ড.মনোরঞ্জন ভৌমিক।


সভায় সভাপতিত্ব করেন প্রাক্তনীর সভাপতি অধ্যাপক ড.বিশ্বজিৎ সেন। এদিন প্রধান অতিথি তথা আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি নির্মাল্য মুখোপাধ্যায়। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট উদ্যোগপতি আনন্দ গোপাল মাইতি, বাবাসাহেব  আম্বেদকর এডুকেশন  ইউনিভার্সিটির অধ্যাপক ড.বিশ্বজিৎ বালা, প্রাক্তনীর সহ সভাপতি শ্যামল মন্ডল প্রমুখ।


অধ্যক্ষ ড.ভৌমিক তাঁর বক্তব্যে কলেজের ধারাবাহিক উন্নয়নের নানাদিকের পাশাপাশি প্রাক্তনীর কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন। শিক্ষা ও জীবন দর্শনের নানা দিক নিয়ে মনোজ্ঞ বক্তব্য রেখে উপস্থিত সকলের মন জয় করে নেন এদিনের অতিথি বক্তা কবি নির্মাল্য মুখোপাধ্যায়।

কবি নির্মাল্য মুখোপাধ্যায়,অধ্যক্ষ ড.মনোরঞ্জন ভৌমিক ও উপস্থিত অতিথিবৃন্দের হাত ধরে প্রকাশিত হয় কলেজের পত্রিকা "পদক্ষেপ"। এদিন কলেজের পক্ষ থেকে এবং প্রাক্তনীর পক্ষ থেকে বেশ কিছু সংখ্যক কৃতি ছাত্রকে পুরস্কৃত করা হয়। সারাদিন ধরে স্মৃতিচারণ,আবৃত্তি, সঙ্গীত , নৃত্যের মধ্য দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপিত করেন প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।

অনুষ্ঠান সুচারুভাবে সঞ্চালনা করেন দুই প্রাক্তনী কৌস্তুভ বন্দ্যোপাধ্যায় ও অনিন্দিতা শাসমল। অনুষ্ঠান সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান অধ্যক্ষ ড.মনোরঞ্জন ভৌমিক ও প্রাক্তনীর সভাপতি ড.বিশ্বজিৎ সেন।