Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যুর ঘটনায় কনভয়ের গাড়িটি এবং চালক আত্মসমর্পণ চন্ডিপুর থানায়

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যুর ঘটনায় কনভয়ের গাড়িটি এবং চালক আত্মসমর্পণ চন্ডিপুর থানায়।
গতকাল রাতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় চন্ডিপুরে এক যুবকের মৃত্যু ঘির…

 


রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যুর ঘটনায় কনভয়ের গাড়িটি এবং চালক আত্মসমর্পণ চন্ডিপুর থানায়।


গতকাল রাতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় চন্ডিপুরে এক যুবকের মৃত্যু ঘিরে ব্যাপক বিক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষ। জানা যায় চন্ডিপুর থানার ভৈরবপুর গ্রামের যুবক ইসরাফিল খান (৩৩ ) কালিকাখালী ও গোবর্ধনপুর এলাকার মধ্যে জাতীয় সড়ক ১১৬ বি একটি চায়ের দোকানে সাইকেল রেখে দাঁড়িয়েছিল। সেই সময় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় বেপরোয়া গতিতে চন্ডিপুরের দিক থেকে কাঁথির দিকে যাচ্ছিল। দাঁড়িয়ে থাকা ইসরাফিল খানকে ধাক্কা মারে ওই কনভয়টি। ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় যুবকটিকে চন্ডিপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।


 সেখানেই তার মৃত্যু হয়। শুক্রবার সকালে ওই যুবকের বাবা সফিউদ্দিন খান চন্ডিপুর থানা লিখিত অভিযোগ জানায়। লিখিত অভিযোগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় যে ধাক্কা মেরেছে তা স্পষ্ট লেখা রয়েছে। পরে কনভয়ের গাড়িটি এবং ওই গাড়ির চালক আনন্দকুমার পান্ডে চন্ডিপুর থানায় এসে আত্মসমর্পণ করে। কনভয়ের গাড়িটি এবং চালক তমলুক থানায় রয়েছে।