Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপিকে হারাতে তৃণমূল ও বাম ফ্রন্ট জোট করে নির্দলে প্রার্থী

কোলাঘাটের বোরডাঙ্গী গ্রামে ৯৬ নম্বর বুথে প্রার্থী দিলোনা তৃণমূল। বিজেপিকে হারাতে তৃণমূল ও বাম ফ্রন্ট জোট করে নির্দলে প্রার্থী দিল।এ যেন উলটপুরাণ,পঞ্চায়েত ভোটে এমন নজির সহজে মিলবে না এই পূর্ব মেদিনীপুর জেলায়। পঞ্চায়েত ভোটে প্রধান …

 


কোলাঘাটের বোরডাঙ্গী গ্রামে ৯৬ নম্বর বুথে প্রার্থী দিলোনা তৃণমূল। বিজেপিকে হারাতে তৃণমূল ও বাম ফ্রন্ট জোট করে নির্দলে প্রার্থী দিল।

এ যেন উলটপুরাণ,পঞ্চায়েত ভোটে এমন নজির সহজে মিলবে না এই পূর্ব মেদিনীপুর জেলায়। পঞ্চায়েত ভোটে প্রধান লক্ষ্য গ্রামে বিজেপিকে হঠাতে হবে, তাই পঞ্চায়েত ভোটে প্রার্থী দিলোনা শাসকদল অর্থাৎ তৃণমূল।এমনই নজিরবিহীন ঘটনা ঘটলো পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের কোলা ২ গ্রামপঞ্চায়েতের বোরডাঙ্গী গ্রামে।পঞ্চায়েত সমিতি ও জেলা পরিষদে তৃণমূলের প্রার্থী থাকলেও গ্রামপঞ্চায়েতে প্রধান লড়াই বোরডাঙ্গী গ্রামের ৯৬ নম্বর বুথে বিজেপি বনাম বাম- তৃণমূল মহাজোটের নির্দল প্রার্থীর মধ্যে।বোরডাঙ্গী গ্রামের ঐ বুথে গেলে একদিকে সারিসারি বিজেপির দলীয় পতাকা আবার দেখামিলবে তৃণমূলের পঞ্চায়েত সমিতি ও জেলাপরিষদের প্রার্থীর প্রচারের ফ্লেক্সের ওপর তৃণমূল ও সিপিএমের দলীয় পতাকা।এমন বিরল ছবি সহজে দেখা মিলবে কিনা সন্দেহ।বোরডাঙ্গী গ্রামের ঐ ৯৬ নং বুথের বিজেপি প্রার্থী হয়েছেন মিতা পাল এবং আম চিহ্নের প্রতীক নিয়ে লড়ছেন বাম- তৃণমূলের মহাজোটের প্রার্থী অনিন্দিতা পাল।গত নির্বাচনে কোলা-২ গ্রামপঞ্চায়েত তৃণমূলের দখলে থাকলেও বোরডাঙ্গীর এই বুথটি জয়লাভ করেছিলো বিজেপি।বিজেপির দাবি তারা উন্নয়ন করেছেন বিগত পাঁচবছরে।তাই উন্নয়নের ধারা বজায় রাখার আবেদন জানিয়ে এই নির্বাচনেও ভোট আদায়ে বাড়িবাড়ি প্রচারে নেমেছে বিজেপি প্রার্থী মিতা পাল।পাশাপাশি এলাকায় অনুন্নয়নের দাবি তুলে পাল্টা ভোটপ্রচার শুরু করেছে বাম- তৃণমূল জোটপ্রার্থী অনিন্দিতা পাল।তবে কে শেষ হাসি হাসবে এই পঞ্চায়েত ভোটে তা সময় বলবে।তবে তৃণমূল ও সিপিএমের এই মহাজোট যা জেলায় একেবারে নজিরবিহীন। 

১. মিতা পাল ( বিজেপি প্রার্থী)

২. অনিন্দিতা পাল ( তৃণমূল- বাম মহাজোট প্রার্থী)

৩.সৌমিত্র পাল (বিজেপি নেতা।)