Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"ক্রীমজ অফ বেঙ্গল'স মিউজিক চ্যাপ্টার 2023" বিশ্ব সঙ্গীত দিবসে মিউজিক্যাল শো

দেবাঞ্জন দাস; কলকাতা, ২৪ জুন : "ক্রীমজ অফ বেঙ্গল", বাংলার ব্যতিক্রমী ব্যক্তি এবং বৈচিত্র্যময় কৃতিত্ব প্রদর্শনের জন্য নিবেদিত একটি সর্বব্যাপী উদ্যোগ, তার প্রথম সঙ্গীত অধ্যায়ের সাথে বিশ্ব সঙ্গীত দিবসকে চিহ্নিত করেছে। অ…



দেবাঞ্জন দাস; কলকাতা, ২৪ জুন : "ক্রীমজ অফ বেঙ্গল", বাংলার ব্যতিক্রমী ব্যক্তি এবং বৈচিত্র্যময় কৃতিত্ব প্রদর্শনের জন্য নিবেদিত একটি সর্বব্যাপী উদ্যোগ, তার প্রথম সঙ্গীত অধ্যায়ের সাথে বিশ্ব সঙ্গীত দিবসকে চিহ্নিত করেছে। অনুষ্ঠানটি, আদিত্য গ্রুপের একটি ইউনিট ক্রামজ-এর প্রথম উদ্যোগ, বাংলার সমৃদ্ধ সঙ্গীত ঐতিহ্য এবং প্রতিভার একটি জমকালো উদযাপন প্রত্যক্ষ করেছে। অনিন্দ্য চ্যাটার্জি, সিধু, রুদ্রনীল ঘোষ, উপল সেনগুপ্ত, রূপঙ্কর বাগচী, দুর্নিবার সাহা, খনাদা, পোরশিয়া, প্রশমিতা, পটা এবং আরও অনেকে সহ সম্মানিত ব্যক্তিত্বরা তাদের মনোমুগ্ধকর পরিবেশন করেন। দিয়ে মঞ্চে মুগ্ধ হন। আদিত্য গ্রুপের চেয়ারম্যান অনির্বাণ আদিত্য উপস্থিতি ছিলেন।


 বাংলায় প্রচলিত ধ্রুপদী, লোকজ এবং সমসাময়িক সঙ্গীতজ্ঞদের প্রতি উপলব্ধি জাগিয়ে তোলার লক্ষ্যে "ক্রীমজ অফ বেঙ্গল"-এর মিউজিক চ্যাপ্টার, সুরের মধ্যে নিহিত সাংস্কৃতিক সমৃদ্ধিকে জোরদার করা। এই অসাধারণ ইভেন্টটি প্রখ্যাত সঙ্গীতজ্ঞদের মুগ্ধকর পরিবেশনা প্রত্যক্ষ করেছে, শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করেছে, তাদেরকে বাংলা সঙ্গীতের আত্মা-আলোড়নকারী রাজ্যে নিয়ে গেছে। "ক্রীমজ অফ বেঙ্গল"-এর মিউজিক চ্যাপ্টার 2023 একটি দুর্দান্ত সাফল্য ছিল, যা সঙ্গীত উত্সাহী এবং অনুরাগীদের হৃদয়কে মুগ্ধ করেছিল। এটি বাংলার অধিকারী অবিশ্বাস্য সঙ্গীতের উত্তরাধিকার এবং এর শিল্পীদের অদম্য চেতনার অনুস্মারক হিসাবে কাজ করেছিল। ইভেন্টটি সীমানা অতিক্রম করে এবং তাদের ভাগ করা সাংস্কৃতিক ঐতিহ্য উদযাপনে মানুষকে একত্রিত করতে সঙ্গীতের শক্তিকে তুলে ধরে।


 আদিত্য গ্রুপের চেয়ারম্যান অনির্বাণ আদিত্য এই অনুষ্ঠানে তার চিন্তাভাবনা ব্যক্ত করে বলেন, "'ক্রীমজ অফ বেঙ্গল'-এর মিউজিক চ্যাপ্টার 2023 সেই ব্যক্তিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে যারা বাংলার সমৃদ্ধ সঙ্গীত ঐতিহ্যকে বৈশ্বিক মঞ্চে নিয়ে গেছেন। 'বাংলার ক্রিমজ' আমাদের প্রিয় বাংলার সাংস্কৃতিক ভান্ডারের প্রচার ও সংরক্ষণের জন্য নিবেদিত রয়েছে।"