Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অসাধারণ সাউন্ড এবং অত্যাশ্চর্য ছবির জন্য সোনি BRAVIA X82L সিরিজ চালু করলো

দেবাঞ্জন দাস; ৯ জুন: সোনি ইণ্ডিয়া BRAVIA X82L টেলিভিশন সিরিজের চমত্কার ছবির গুণমান এবং আশ্চর্যজনক শব্দের সাথে লঞ্চ করার ঘোষণা করলো ৷  নতুন X82L সিরিজটি ভিশন এবং সাউন্ডকে পরবর্তী স্তরে নিয়ে যায় এবং ছবি এবং সাউন্ড প্রযুক্তির দ্ব…



দেবাঞ্জন দাস; ৯ জুন: সোনি ইণ্ডিয়া BRAVIA X82L টেলিভিশন সিরিজের চমত্কার ছবির গুণমান এবং আশ্চর্যজনক শব্দের সাথে লঞ্চ করার ঘোষণা করলো ৷  নতুন X82L সিরিজটি ভিশন এবং সাউন্ডকে পরবর্তী স্তরে নিয়ে যায় এবং ছবি এবং সাউন্ড প্রযুক্তির দ্বারা সুন্দর রঙে প্রাণবন্ত করে তোলা গুগল টিভি-এর সাথে বিনোদনের জগত অফার করে।


১. X1 4K HDR পিকচার প্রসেসরের সাথে অসাধারণ ছবির মানের অভিজ্ঞতা নিন


 


২. ডলবি ভিশন এবং ডলবি আটমস -এর মাধ্যমে সিনেমার রোমাঞ্চের অভিজ্ঞতা নিন


 

৩. X82L সিরিজে X-ব্যালেন্সড স্পিকার এবং অ্যাকোস্টিক মাল্টি-অডিও সহ সুন্দর শব্দের অভিজ্ঞতা উপভোগ করুন


 


৪. X82L সিরিজটি গুগল টিভি -এর সাথে স্মার্ট ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে যা ১০,০০০+ অ্যাপ এবং গেমের সাথে ৭০০,০০০+  সিনেমা এবং টিভি সিরিজের মাধ্যমে অফুরন্ত বিনোদন প্রদান করে।  এটি Apple AirPlay2 এবং HomeKit-এর সাথেও নির্বিঘ্নে কাজ করে।


 


৫. হ্যান্ডসফ্রি ভয়েস সার্চ বৈশিষ্ট্যের সাহায্যে, আপনি আপনার প্রিয় শো এবং ফিল্মগুলি চালানোর জন্য টিভির সাথে যোগাযোগ করতে পারেন।


৬. X82L সিরিজ এখন BRAVIA CORE-এর সাথে আসে, আইম্যাক্স বর্ধিত চলচ্চিত্রের বৃহত্তম সংগ্রহ উপভোগ করতে, সর্বোচ্চ মানের পিওর স্ট্রিম ৮০ এমবিপিএস সহ ডলবি অ্যাটমস সামগ্রী।


 


৭. X82L-এর সাথে, গেম মেনু বৈশিষ্ট্য আপনাকে সহজেই গেমিং স্ট্যাটাস, সেটিংস এবং গেমিং সহায়তা ফাংশনগুলি এক জায়গায় অ্যাক্সেস করতে দেয়।


দাম এবং কবে থেকে পাওয়া যাবে:


মডেল ; ভালো দাম (ভারতীয় মুদ্রায়);  কবে থেকে পাওয়া যাবে: 


KD-55X82L;  ৯১,৯৯০/-; ২ জুন ২০২৩ থেকে। 


KD-65X82L; ১২৪,৯৯০/-; ২ জুন ২০২৩ থেকে।


KD-75X82L ; ঘোষণা করা হবে ; ঘোষণা করা হবে।


 


এই মডেলগুলি ভারতের সমস্ত সোনি সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে পাওয়া যাবে।